চট্টগ্রামে বন্দুকযুদ্ধে হত্যা মামলার আসামী নিহত

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে হত্যা মামলার এক আসামী নিহত হয়েছে। নিহত যুবকের নাম মো. রাসেল (২৩)। তিনি নগরীর চান্দগাঁও থানার দর্জিপাড়া এলাকার মৃত আবুল বশরের ছেলে।

শুক্রবার তাকে ঢাকা থেকে গ্রেফতার করে রাতে চট্টগ্রাম নিয়ে আসে পুলিশ।পরে রাত ২টার দিকে তাকে নিয়ে কথিত অস্ত্র অভিযানে গেলে চান্দগাঁও জেলে পাড়া এলাকায় বন্দুকযুদ্ধে রাসেল নিহত হন বলে পুলিশ দাবী করেন।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বিষয়টি নিশ্চিত করে জানান,গত ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় নগরীর চান্দগাঁও থানার সানোয়ারা আবাসিক এলাকার পাশে দর্জিপাড়ায় মো. জিয়াদ (২৩) নামে এক যুবককে ছুরিকাঘাতে খুন করা হয়। এই ঘটনায় রাসেলকে প্রধান আসামি করে ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন নিহত জিয়াদের বড় ভাই জাহেদ।

ডিশ ব্যবসার চাঁদাবাজিকে কেন্দ্র করে সন্ত্রাসীরা জিয়াদকে হত্যা করেছিল। পরে এই মামলায় ১৯ সেপ্টেম্বর আরমান নামে এক আসামিকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশ।

ওসি বলেন, হত্যাকাণ্ডের পর রাসেল ঢাকায় পালিয়ে গিয়েছিল। ধৃত আসামী আরমানের স্বীকারোক্তিতে গতকাল (শুক্রবার) আমরা ঢাকা থেকে তাকে গ্রেফতার করি। থানায় এনে জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে- তার কাছে অবৈধ অস্ত্র আছে। রাতে আমরা তাকে নিয়ে দর্জিপাড়ার পাশে জেলেপাড়ায় খোলা মাঠে অস্ত্র উদ্ধারে যায়। সেখানে তার সহযোগীরা আমাদের ওপর হামলা করে। দুপক্ষের গোলাগুলিতে রাসেল ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয়। আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.