সীতাকুণ্ডে পিতার বিরুদ্ধে সন্তানদের সংবাদ সন্মেলন

0

সীতাকুণ্ড প্রতিনিধিঃ সম্পত্তি থেকে বঞ্চিত ও সৎ মায়ের অত্যচারে অতিষ্ট হয়ে পিতার বিরুদ্ধে সংবাদ সন্মেলন করেছে ছেলেমেয়েরা।

আজ মঙ্গলবার(২৪ সেপ্টেম্বর) সকালে সীতাকুণ্ড প্রেসক্লাবে উক্ত সংবাদ সন্মেলনের আয়োজন করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন কুমিরা ইউনিয়নের কাজীপাড়া গ্রামের সাম ফকিরের বাড়ির মোহাম্মদ মিয়ার পুত্র মোঃ ইসমাইল।

তিনি বলেন, আমাদের পিতা মৌরশী সূত্রে অনেক সম্পত্তির মালিক। ২০০৬ সালে আমাদের মা মারা যায়, মা মারা যাওয়ার ১৫ দিনের মাথায় প্রতিবেশি নুর বানু নামে এক মহিলাকে বিয়ে করেন। বিয়ের পর আমাদের পিতা একে একে সব সম্পত্তি বিক্রি করতে থাকেন। সৎ মায়ের সাংসারে এক নাবালক কন্যা সন্তান রয়েছে।

তার নামে ১০ শতক জায়গা রেজিস্ট্রি করে দেন। এসব কাজের প্রতিবাদ করায় সৎ মা আমাদের এক ভাই আব্দুল আলিমকে বাড়ি থেকে বের করে দেয়। এর প্রতিবাদ করায় বাবার সাথে আমাদের বিরোধ সৃষ্টি হয়। এই বিরোধের জের ধরে আমাদের ভাই আব্দুল আলিম, ইসমাইল ও আব্দুল হাসেমের নামে আদালতে মামলা করলে এই মামলায় ১মাস ৭ দিন জেল হাজতে থাকতে হয়।

বর্তমানে আমার সৎ মা আমাদের উপর মানসিক নির্যাতন করছেন, ঘর থেকে বের হয়ে যাওয়ার চাপ সৃষ্টি করছে। আমাদেরকে মামলা দেবে বলে হুমকি ধমকি দিচ্ছে। বর্তমানে আমাদের বাবা নিজের ঘর থেকে বের হয়ে বাহিরে ঘুরাফিরা করছেন, আর বলে বেরাচ্ছেন আমাদের হুমকিতে সে ঘর ছাড়া।

একের পর এক দিয়ে হয়রানি থেকে রক্ষা পেতে সংবাদ সন্মেলনের মাধ্যমে প্রসাসনের হস্তক্ষেপ কামনা করছি। সংবাদ সন্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ মিয়ার পুত্র আবদুল আলিম, আবদুল হাসেম,মফিজুর রহমান এবং কন্যা রেজিয়া বেগম, কহিনুর বেগমসহ পুত্রবধুরা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.