আনোয়ারা প্রেসক্লাবে আনোয়ার সভাপতি,জাহেদ সম্পাদক

0

আনোয়ারা প্রতিনিধি,সিটি নিউজ : আনোয়ারা প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গত ২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে সংগঠনের সভাপতি এম আনোয়ারুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা শেষে এ কমিটি গঠন করা হয়।

সভায় গঠিত ৫ সদস্যের নির্বাচন পরিচালনা কমিটি সর্ব সম্মতিক্রমে এম আনোয়ারুল হককে (সমকাল ও পূর্বকোণ) সভাপতি ও জাহেদুল হককে (দেশ রূপান্তর ও চট্টগ্রামমঞ্চ) সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন,মোহাম্মদ মোরশেদ হোসেন (প্রথমআলো) জ্যেষ্ঠসহ-সভাপতি,একেএমনুরুলইসলাম (কালেরকণ্ঠ ও আজাদী) সহ-সভাপতি,হুমায়ূনকবিরশাহ্সুমন (ভোরেরকাগজ ও সুপ্রভাতবাংলাদেশ) যুগ্ম সম্পাদক,ডিএইচমনসুর (আমারসংবাদ ও কর্ণফুলী) অর্থ সম্পাদক,মো.আক্কাসউদ্দিন (নয়াবাংলা) সাংস্কৃতিক সম্পাদক,মো.জাহাঙ্গীর আলম (যায়যায়দিন ও সাঙ্গু) ক্রীড়া সম্পাদক,মো.ইমরান হোসাইন (মানবকণ্ঠ ও চট্টগ্রামপ্রতিদিন) গ্রন্থাগার সম্পাদক,কোরবানআলীটিটু (আজকালের খবর) সমাজসেবা ও আপ্যায়নসম্পাদক, মোহাম্মদ সোহেল (বিজয়টিভি) প্রচার ও প্রকাশনাসম্পাদক,নুরুলআবছারতালুকদার (ইনকিলাব),খালেদ মনছুর (পূর্বদেশ),রেজাউলকরিম সাজ্জাদ (সিপ্লাসটিভি) ও মো.মহিউদ্দিনমনজুরকে (সকালেরসময়) কার্যকরীসদস্য নির্বাচিতকরা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.