বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৪

0

বাশঁখালী প্রতিনিধি,সিটি নিউজ : চট্রগ্রামের বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত এবং ৪ জন আহত হয়েছে । নিহতেদের মধ্যে একজন টমাস কার্তিক মন্ডল (৪১) নামের এনজিও সংস্থা আর আর এফ (রুরাল রিকন্সট্রাক্টশন ফাউন্ডেশন) এর এক কর্মকর্তা এবং অপরজন পটিয়ায় মাদ্রাসায় চাকুরী করা হাফেজ জিয়াউল হক (৪৫) নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ছয়টায় দিকে বাঁশখালী প্রধান সড়কের পালেগ্রাম এলাকায় সিএনজি চালিত অটোরিকশা এবং বাসের মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে।

নিহত ব্যক্তি এবং আহতরা অটোরিকশার যাত্রী ছিলেন। নিহত জিয়াউল হক ছ্ড়াাও তার পরিবারের তিনজন সদস্য গুরুতর আহত হয়েছে । নিহত ২ জনের মধ্যে তমাস কার্তিক মন্ডল এর বাড়ি যশোরের ঝিকরগাছার শিমুলিয়ায় , তার বাবার নাম মাদাই মন্ডল ও মায়ের নাম এলিজাবেত মন্ডল। অপর নিহত জিয়াউল হকের বাড়ি পুর্ব পুইছড়ি এলাকার আবদুর রশিদের পুত্র ।

এ ঘটনায় আহত অপরাপর সদস্যরা হলেন জিয়াউল হক এঁর স্ত্রী ইয়াসমিন আক্তার (৩০) এবং তাঁর মেয়ে জোহরা আক্তার (২), হাসনা আক্তার (১৮) এবং শাহানাজ বেগম (৩৫)। পুলিশ এবং নিহত ব্যক্তির সহকর্মীদের কাছ থেকে জানা যায়, বাঁশখালী প্রধান সড়কের পালেগ্রাম এলাকায় চট্টগ্রাম শহরগামী সিএনজি চালিত অটোরিকশার( নম্বরবিহীন আরাবী মনি এক্্রপ্রেস) সাথে উত্তরদিক থেকে আসা বাস চট্রগ্রাম জ-০৫-০০৪৫ বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার ২ যাত্রী নিহত এবং ৪ আহত হন।

বাঁশখালী থানার অধীনস্হ রামদাশ হাট পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মামুন হাসান, অটোরিকশা এবং বাসের মুখোমুখি সংঘর্ষে ২ নিহত এবং ৪ আহত হয়েছেন। আহতরা চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। দূর্ঘটনা কবলিত অটোরিকশা এবং বাস জব্দ করা হয়েছে। বাসের চালক পলাতক রয়েছেন। লাশের ময়নাতদন্ত করা হবে।

উল্লেখ্য, টমাস কার্তিক মন্ডল হ্যাবিট্যাট বাংলাদেশ ও কোরিয়ার সহযোগিতায় বাশঁখালীর শেখেরখীলে পরিচালিত উন্নয়ন কাজের সহযোগি সংগঠন এনজিও সং¯’া আর আর এফ (রুরাল রিকন্সট্রাক্টশন ফাউন্ডেশন) এরপ্রজেষ্ট কর্মকর্তা ছিলেন ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.