ফটিকছড়িতে পূজা মন্ডপ পরিদর্শন ও বস্ত্র বিতরণ করেন সাদী

0

ফটিকছড়ি,সিটি নিউজ : সনাতনী ধর্মাবলম্বী সাম্পদায়ের সর্ববৃহৎ উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে গত ৭ অক্টোবর মহানবমীতে ফটিকছড়ি বিভিন্ন ইউনিয়নে পূজা মন্ডপ পরিদর্শন ও বস্ত্র বিতরণ করেন বিশিষ্ট সমাজসেবক, দানবীর ও উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য সাদাত আনোয়ার সাদী। দুর্গাপূজা মন্ডপ পরিদর্শনকালে তিনি বলেন, অসাম্পদায়ীক চেতনায় সমৃদ্ধ অগ্রগতির যাত্রা চলমান রাখতে জননেত্রী শেখ হাসিনার পাশে থাকার অনুরোধ জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা পরিষদ নির্বাহী কর্মকর্তা সায়েদুল আরেফিন, প্রবীণ আওয়ামী লীগ নেতা পরেশ চন্দ্র চৌধুরী, মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রভাষ ধর, নাজির হাট পৌরসভা পূজা উপদযাপন পরিষদের সভাপতি সুমন বণিক, সরোয়ার জামাল বাবুল, যুবলীগ নেতা মো. আলী, এস.এম সাহেদ, ছাত্রনেতা হাসানুল করিম রাসেল, সাজ্জাদ প্রমুখ। এ সময় তিনি বিভিন্ন পূজামন্ডপে তিনশতাধিক গরীব-দুস্থদের মাঝে নগদ অর্থ ও বস্ত্র বিতরণ করেন।

শারদীয় উৎসব বাঙালির উৎসবে পরিণত হয়েছে বলে মতপ্রকাশ করে সাদাত আনোয়ার সাদী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতা ও সুদক্ষ নেতৃত্বের কারণে শান্তিপূর্ণভাবে সনাতন ধর্মাবলম্বিরা তাদের ধর্মী আচার-অনুষ্ঠান পালন করতে পারছে। এ যেন সাম্প্রদায়িক সম্প্রীতির এক অন্যন্য বাংলাদেশ। প্রধানমন্ত্রীর নেতৃত্বে সাম্প্রদায়িক সম্প্রীতি এই অর্জন আমাদেরকে ধরে রাখতে হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.