বিটিভি চট্টগ্রাম কেন্দ্রে আজ রাত ৯টায় আতাউর রহমান খান কায়সার স্মরণ আলোচনা

0

সিটি নিউজ,চট্টগ্রাম : আজ বুধবার রাত ৯টা পাঁচ মিনিটে বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রে প্রচারিত হবে মুক্তিযুদ্ধের সংগঠক, ১৯৭০ এর জাতীয় নির্বাচনের এম এন এ , বরেণ্য রাজনীতিবিদ, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আতাউর রহমান খান কায়সারের নবম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা অনুষ্ঠান।

এতে এই মরহুম জননেতার বর্ণাঢ্য জীবন নিয়ে আলোচনায় থাকছেন চট্টগ্রামের মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা আ জ ম নাছির উদ্দিন, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বিশিষ্ট সমাজবিজ্ঞানী ও প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডঃ অনুপম সেন, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম , চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাংস্কৃতিক সংগঠক মফিজুর রহমান।

অনুষ্ঠানটির সঞ্চালনায় থাকছেন বাংলাদেশের সাংবাদিকদের সর্বোচ্চ ও সর্ববৃহৎ জাতীয় সংগঠন ‘বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নে’র সহ-সভাপতি, পেশাজীবী-নাগরিক সংগঠক ও গণমাধ্যম ব্যক্তিত্ব রিয়াজ হায়দার চৌধুরী।

বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নিতাই কুমার ভট্টাচার্যের সার্বিক নির্দেশনায় অনুষ্ঠানটির প্রযোজনা করেছেন সাদিকুল ইসলাম নিয়োগী। ‌খবর বিজ্ঞপ্তির।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.