চট্টগ্রামে আবরার হত্যার প্রতিবাদে নগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল

0

সিটি নিউজ,চট্টগ্রাম :  ছাত্রলীগের বর্বরোচিত নির্যাতনে নিহত বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদের হত্যাকারীদের শাস্তির দাবীতে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয়েছে। আজ ৯ অক্টোবর বুধবার বিকালে নগরীর কাজীর দেউরী মোড় থেকে মিছিলটি শুরু হয়ে ওয়াসা মোড়ে এসে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়।

চট্টগ্রাম নগর ছাত্রদল নেতা মহসিন কবির আপেল এর সভাপতিত্বে ও আরিফুর রহমান মিটুর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর ছাত্রদল নেতা রাসেদুল ইসলাম,ইফাদ আহমের রাসেল,মোঃ আরিফ,শাহজী চিশতি,রাসেল সরকার,মোঃ জাবেদ সাফায়েত, আলি আকবর,সাহাদাত হোসেন সাজ্জাদ,মোঃ শরীফ,সাইদুল ইসলাম তৈয়ব,মোঃ করীম, আবদুল্লাহ আল মুনির রাফি নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, ৩০ ডিসেম্বর মধ্যরাতে ভোট ডাকাতির পর সরকারের আশকারায় যুবলীগ ছাত্রলীগ দেশব্যাপী লাগামহীন খুন,ধর্ষণ ও লুটপাটে মেতে উঠেছে। ছাত্রলীগের দ্বারা বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে হত্যা করার ঘটনা প্রমাণ করলো সরকার দেশের মানুষের প্রতিবাদী কন্ঠকে নির্মূল করে হিটলারি শাসন বজায় রাখতে চায়। তবে জনগণ তাদের এই মনোবাসনা কোনোদিনই পূরণ হতে দেবে না।

ভারতের সাথে অবৈধ আওয়ামী সরকারের দেশবিরোধী চুক্তির প্রতিবাদ করায় আবরার ফাহাদকে ছাত্রলীগের সন্ত্রাসীরা পৈশাচিক কায়দায় হত্যা করেছে।নেতৃবৃন্দ এই হত্যার ঘটনায় তীব্র নিন্দা, প্রতিবাদ ও ধিক্কার জানিয়ে অবিলম্বে হত্যাকারীদের শাস্তির আওতায় আনার দাবী জানান ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.