আওয়ামী লীগে কোন আবর্জনা থাকবে নাঃ তথ্যমন্ত্রী

0

কক্সবাজার প্রতিনিধিঃ তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনে কোন আবর্জনা থাকবে না। অচিরেই দলে ছাকুনি দিয়ে সকল আবর্জনা ফেলে দেয়া হবে। কেবল ত্যাগী নেতাকর্মীদের নেতৃত্বের মাধ্যমেই দলকে এগিয়ে নেয়া হবে।

আওয়ামীলীগ নেতৃত্বাধিন সরকারের উন্নয়ন-কর্মকান্ড তুলে ধরে মন্ত্রী বলেন, বিগত ১০ বছর আগের চেয়ে দেশের উন্নয়নের তুলনা এখন যে কেউই করতে পারবে। ১০ বছর আগে যেখানে সাঁকো দিয়ে পার হতে হতো, সেখানে এখন পাকা সেতু নির্মাণ করা হয়েছে। কক্সবাজার-রামুতে এমপি সাইমুম সরওয়ার কমলের নেৃতৃত্বেই অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। উন্নয়নের এ অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে আগামীতে এমপি কমলের হাতকে শক্তিশালী করার মাধ্যমে আওয়ামী লীগকে শক্তিশালী করতে হবে।

আজ শনিবার (১২ অক্টোবর) দুপুরে রামু স্টেডিয়ামে অনুষ্ঠিত আলোচনা সভায় মন্ত্রী উপরোক্ত কথ বলেন। সভায় সভাপতিত্ব করেন, কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল।

রামুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধুর পরিবারবর্গ এবং রামু উপজেলায় বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে ভূমিকা রাখা কীর্তিমান ব্যক্তিদের ইছালে ছওয়াব/পারলৌকিক শান্তি কামনায় আয়োজিত মিলাদ মাহফিল ও বিশাল মেজবান উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রামু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলমের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ¦ জাফর আলম, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান প্রমূখ।

পরে অতিথিবৃন্দ মেজবানে অংশ নেন। এতে প্রায় ৫০ হাজার মানুষের খাবারের আয়োজন করা হয়। এছাড়া কক্সবাজার জেলা, বিভিন্ন উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের সভাপতি/সম্পাদক মেজবানে সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.