চন্দনাইশে স্বপ্নযাত্রী ফাউন্ডেশন’র ৬ষ্ট শাখা উদ্বোধন

0

চন্দনাইশ,সিটি নিউজ : দক্ষিন চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড বিজয়ী দেশের অন্যতম সামাজিক ও মানবিক সংগঠন স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের ৬ষ্ট শাখা চন্দনাইশে উদ্বোধন করা হয়েছে। ১১ অক্টোবর শুক্রবার সকাল ১০টায় চন্দনাইশ গাছবাড়িয়া এলাকায় একটি রেস্টুরেন্টে সংগঠনটির নতুন এ শাখার অভিষেক অনুষ্টিত হয়।

স্বপ্নযাত্রী চন্দনাইশের সমন্বয়ক আহমেদ ইশতিয়াক আজাদের সভাপতিত্বে উক্ত সভায় স্বাগত বক্তব্য পেশ করেন স্বপ্নযাত্রী চন্দনাইশের যুগ্ন সমন্বয়ক আবিদ বিন হারুন।

অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের প্রতিষ্টাতা সভাপতি কামাল হোসেন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের সহদপ্তর সম্পাদক মোঃ হানিফ, স্বপ্নযাত্রী আনোয়ারা শাখার সভাপতি আবু ফয়েজ, মহানগর শাখার ফুডব্যাংক বিষয়ক সম্পাদক জাদুরাজ নাঈম, মহানগর শাখার দপ্তর সম্পাদক শাফায়েত রায়হান শিহাব, মহানগর শাখার পরিবেশ ও সচেতনতা বিষয়ক সম্পাদক মঈন উদ্দিন জনি,আনোয়ারা শাখার সদস্য মোঃ মিশকাত,নোমান এবং মোঃ জমির।

অনুষ্ঠানের আয়োজকসহ উপস্থিত সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের সভাপতি কামাল হোসেন বলেন, মানবিক কাজে অসহায়দের পাশে চন্দনাইশ শাখা অনন্য দৃষ্টান্ত তৈরী করবে। পাশাপাশি উপজেলার অসহায়দের কল্যানে নিরলস কাজ করে যাবে স্বপ্নযাত্রী ফাউন্ডেশন।

স্বপ্নযাত্রী ফাউন্ডেশন চন্দনাইশ শাখার সমন্বয়ক আহমেদ ইশতিয়াক আজাদ বলেন, আগামীর স্বপ্নযাত্রী চন্দনাইশে সকল ধরনের সামাজিক,মানবিক ও উন্নয়নমূলক কাজের ধারাবাহিকতার পাশাপাশি কিছু মূল সমস্যা নিয়ে কাজ করবে।

অনুষ্ঠানের স্বাগত বক্তব্যে আবিদ বিন হারুন সংগঠনের লক্ষ্য উদ্যেশ্য, গৃহিত কার্যক্রম ও ভবিষ্যৎ পদক্ষেপ সম্পর্কে বিশদ আলোচনা করেন।

স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের ৬ষ্ট শাখা চন্দনাইশে উদ্বোধনের দিন কর্মসূচি ছিল নতুন সদস্যদের সাথে শুভেচ্ছা বিনিময় ও পরিচিতি, ব্লাড গ্রুপিং নির্ণয়, ব্যক্তিগত মতামত ও পরামর্শ (চন্দনাইশে আগামীর স্বপ্নযাত্রী) বিভিন্ন প্রশ্ন-উত্তর পর্ব (লিখিত), বিভিন্ন শাখার সাথে শুভেচ্ছা বিনিময় এবং নবাগত সদস্যদের ফরম পূরণ সহ অন্যান্য কার্যাবলী।

অভিষেক অনুষ্ঠানে নবগঠিত স্বপ্নযাত্রী ফাউন্ডেশন চন্দনাইশ শাথার সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন রায়হান উদ্দীন, মিজানুর রহমান, আশরাফ জাহাঙ্গীর মারুফ, তন্ময় আহমেদ, মোঃ রিদুয়ান মোস্তাফা ছোটন, মোঃ রিয়াদ হোসেন মিজান, শাওয়াল উদ্দীন রিয়াদ, সাঈদ মোঃ সৌরভ, ইফতেখার আলম সজীব, মোঃ রফিক, আজাদুর রহমান, জান্নাতুন নেছা চৌধুরী, শফিউল আজম, ফরহাদুল আলম, আনিসুর রহমান, মোঃ মিনহজ, আবিরুল হক, মোঃ ইলিয়াস, মোঃ ফরহাদ, সাকিব, শাহেদ, জামিউল আলম, আদনান চৌধুরী সহ অন্যান্যরা।

অনুষ্ঠান শেষে কেন্দ্রীয় কমিটির সদস্যরা নবাগত সদস্যদের সংগঠনের ব্যাচ পরিধান ও ফুল দিয়ে বরণ করে নেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.