বাঁশখালীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে র‌্যালী

0

বাঁশখালী প্রতিনিধিঃ বাঁশখালীর শেখেরখীলে হ্যাবিট্যাট ইন্টারন্যাশনাল বাংলাদেশ ও কোরিয়ার সহযোগিতায় পরিচালিত ও রুরাল রিকন্সট্রাকশন ফাউন্ডেশন (আরআরএফ) বাস্তবায়িত কার্যক্রমের আওতায় গত রবিবার আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শেখেরখীল ইউনিয়ন পরিষদ থেকে অনুষ্ঠিত র‌্যালী শেষে আলোচনা সভা পরিষদের সচিব অরুন জয় ধরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। আরআরএফ এর প্রশিক্ষণ কর্মকর্তা কল্যাণ বড়ুয়ার স্বাগত বক্তব্যে ও সঞ্চালনায় অনুষ্ঠানে আলোচনায় অংশ নেন হ্যাবিট্যাটের বাঁশখালীর দায়িত্বরত প্রজেক্ট কো-অর্ডিনেটর মিহির কান্তি দাশ, ইউপি সদস্য শামশুল আলম, শাকের উল্লাহ, দেলোয়ার হোসেন, মো. ইউনুছ, জকরিয়া চৌধুরী রুবেল, শিরি আক্তার, খোরশেদা বেগম, হ্যাবিট্যাটের হিসাব রক্ষণ কর্মকর্তা রিউপিল থিছিল, আরআরএফ এর প্রকৌশলী জয়গোপাল বিশ্বাস, মেহেদী হাসান, সঞ্জয় হালদার, আমান উল্লাহ প্রমুখ।

‘নিয়ম মেনে অবকাঠামো গড়ি, জীবন ও সম্পদের ঝুঁকি হ্রাস করি’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সকল ধরনের স্থাপনা গুলো সঠিক নিয়মে দুর্যোগ সহনীয় পদ্ধতিতে গড়ে তোলার জন্য আহবান বক্তারা। উল্লেখ্য, বাঁশখালীর শেখেরখীলে হ্যাবিট্যাট ইন্টারন্যাশনাল বাংলাদেশ ও কোরিয়ার সহযোগিতায় আরআরএফ কর্তৃক বাস্তবায়িত বর্তমানে টিউবওয়েল ও স্যানিটারী ল্যাট্রিন স্থাপন কার্যক্রম চলমান রয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.