আনোয়ারায় সিএনজি ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে ঔষুধ ব্যবসায়ীসহ ২ জন নিহত

0

সিটি নিউজঃ চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় সিএনজি অটোরিক্সা ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। নিহতদের একজন নগরীর হাজারী লেইন ঔষুধ ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক সুভাষ কুমার নাথ। হাজারী গলির জিসি মার্কেটের রাম কৃষ্ণ মেডিকোর সত্তাধিকারী। তিনি পাঁচুরিয়া গ্রামের ডা. অরবিন্দ নাথের পুত্র। তার ৮ বছরের একটি কণ্যা সন্তান রয়েছে। তিনি নগরীর আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সদস্য ছিলেন।

আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় উপজেলার ঝিওরী চেয়ারম্যান ঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন পটিয়া উপজেলার পাঁচুরিয়া গ্রামের ডা. অরবিন্দ নাথ এর ছেলে সুভাষ কুমার নাথ (৪৫),  চাঁদপুর জেলার কচুয়া এলাকার তোফাজ্জল হোসেনের পুত্র কাউছার আলম (৩৫), আহতরা হলেন, পটিয়া উপজেলার কোলাগাঁও এলাকার জাফর আহমদের স্ত্রী আমেনা খাতুন (৪৫) ও মেয়ে রিনা আকতার (২৪), আহত একজনের নাম পরিচয় পাওয়া যায়নি।

তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, দুর্ঘটনায় ২জন নিহত ৪ জন আহত হয়েছেন। দুর্ঘটনায় কবলিত কভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোরিক্সা উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, সকালে বাঁশখালী থেকে দ্রুতগামী একটি কাভার্ডভ্যান শহরের দিকে যাচ্ছিল। কভার্ডভ্যানটি ঝিওরি চেয়ারম্যান ঘাটা এলাকায় পৌঁছলে, শহর ও বাঁশখালীগামী দুইটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিক্সা ওভারটেকিং করতে গিয়ে দুর্ঘটনায় পতিত হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন।

আহত ৫ জনকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিলে গেলে সেখানে আরও একজনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। তাদের ২ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় চমেক হাসপাতালে পাঠানো হয়।

এদিকে তাঁর অকাল মৃত্যুতে হাজারী লেইন ঔষুধ ব্যবসায়ী কল্যাণ সমিতিরি নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.