এ সরকার জনগণের তাড়ায় পালাবার পথ পাবেন নাঃ ফখরুল

0

সিটি নিউজ ডেস্কঃ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, আইনের শাসন প্রতিষ্ঠায় যত্নবান হোন, না হলে বিদেশি প্রভুরা আপনাদের পতন ঠেকাতে পারবে না। জনগণের তাড়া খেয়ে পালাবার পথ খুঁজে পাবেন না।

আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

ফখরুল বলেন, বর্তমান আওয়ামী সরকারের দেশ পরিচালনায় সীমাহীন ব্যর্থতা, প্রশাসনিক কাজে চরম অদক্ষতা, আওয়ামী সন্ত্রাসী ও পুলিশ-র‌্যাব দিয়ে জনগণের গণতান্ত্রিক অধিকারকে হরণ করা ও সরকারি দলের নেতাদের বক্তব্যে সন্ত্রাসীদের উসকে দেওয়ার কারণেই একের পর এক সন্ত্রাসী কর্মকাণ্ডের ঘটনা ঘটে চলেছে।

তিনি বলেন, সরকারের অনাচারে দেশে চরম জনদুর্ভোগ চলছে। আইনের শাসন ভূলুণ্ঠিত, জনগণের গণতান্ত্রিক অধিকার চরমভাবে লাঞ্ছিত। মানুষ মারাত্মকভাবে অন্ধকারের অনিশ্চয়তার দিকে ধাবিত হচ্ছে। ক্ষমতাসীনদের প্রশ্রয়ে সন্ত্রাসীদের লালন করার জন্যই এ অবস্থা।

আশঙ্কা প্রকাশ করে বিএনপি মহাসচিব বলেন, প্রকাশ্যে সন্ত্রাসী হামলার ঘটনায় সরকারের উদাসীনতা ও অমনযোগীতার ফলেই দেশে ক্রমান্বয়ে সহিংসতার মাত্রা বৃদ্ধি পাচ্ছে।

গত ১৪ অক্টোবর ফেনী পৌর বিএনপির আহবায়ক ও সাবেক কাউন্সিলর দেলোয়ার হোসেন বাবুলের ওপর তার নিজ বাসার সামনে সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে আক্রমণকারী সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান মির্জা ফখরুল।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.