প্রবীণ শ্রমিক নেতা হাজী মকবুল আহমদ গুরুতর অসুস্থঃ দোয়া কামনা

0

জুবায়ের সিদ্দিকীঃ রাজপথ তাকে ডেকেছে আয়, আয়। ষ্টিয়ারিং তাকে টেনেছে কাছে, আরো কাছে। মিছিল শ্লোগান নিয়েছে জনতার কাতারে। কখন কোন ফাঁকে ডিজেল পোড়া হাতে উঠে এসেছে কলম। নিরবে নিভৃতে থেকে অবশেষে লোকালয়ে এসেছেন হাজী মকবুল আহমদ।

বৃটিশ ভারত থেকে পাকিস্তান হয়ে বাংলাদেশ– এই ত্রিকাল পরিদর্শী ৮৫ বছর বয়সী শশ্রুমন্ডিত মানুষটি জন্মেছেন ১৯৩৭ সালে এদেশেরই একজন সাধারণ কৃষক পরিবারে। পঞ্চাশ সালে বাড়ী ছেড়ে পালিয়েছেন। আশ্রয় মিলেছিল নানা জায়গায়। আশির দশকে জড়িয়ে পড়েন পরিবহন শ্রমিক রাজনীতিতে।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় প্রচার সম্পাদক, টেঙ্কলরী ড্রাইভার এন্ড এ্যাসিষ্ট্যান্ট ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতির দায়িত্ব পালন করেছেন। পরিবহন শিল্পের সমস্যা সমাধানে ছিলেন সবসময় সোচ্চার। বিভিন্ন পত্র পত্রিকায় এ নিয়ে লিখেছেন। আমৃত্যু লড়াইয়ে সংকল্পবদ্ধ হাজী মকবুল আহমদ এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন নগরীর বেসরকারী হাসপাতাল পার্ক ভিউর সিসিইউতে।

“ঘাতক নয় সেবক” গ্রন্থের লেখক ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের লড়াকু এই সৈনিকের জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন তাঁর সুযোগ্য পুত্র ও ২৮ নং ওয়ার্ড যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আহমেদ রহিম। আজকের সূর্যোদয় ও সিটি নিউজ বিডি ডট কমের শুভাকাঙ্খী ও পৃষ্ঠপোষক হাজী মকবুল আহমেদ এর আশু রোগমুক্তি কামনা করেছেন আজকের সূর্যোদয় ও সিটি নিউজ পরিবার।

 

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.