রাউজানে নিখোঁজের ৭দিন পর ছেলেকে ফিরে পেলো পরিবার

0

 নেজাম উদ্দিন রানা, রাউজানঃ নিখোঁজের সাতদিন পর উদ্ধার হয়েছে রাউজানে ১৩ বছরের কিশোর রবিউল হোসেনকে উদ্ধার করে তার বাবা-মায়ের কাছে ফিরিয়ে দিয়েছে রাউজান থানা পুলিশ।

আজ (২০ অক্টোবর) সোমবার রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহর কার্যালয়ে রবিউলকে তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হয়। এ সময় রাউজান থানার সেকেন্ড অফিসার নুরনবী উপস্থিত ছিলেন। সাতদিন পর নিজের সন্তানকে ফিরে পেয়ে মুখে হাসি ফিরে আসে আবুল কাশেম ও তার স্ত্রীর।

উল্লেখ্য কিশোর রবিউল গত ১৪ অক্টোবর সোমবার গহিরা মাইজপাড়া এলাকার মাইমনা মঞ্জিলের ভাড়াটিয়া আবুল কাশেমের ছেলে রবিউল একই ইউনিয়নের কালাচান্দ চৌধুরী হাটে গ্রিল ওয়ার্কশপে কাজ করতে গিয়ে আর ঘরে ফিরেনি। বিভিন্ন জায়গায় তাকে খোঁজাখুঁজি করতে থাতে স্বজনরা। কিশোর রবিউলের নিখোঁজ হওয়ার বিষয়ে গত কয়েকদিনে বিভিন্ন স্থানীয় ও জাতীয় পত্রিকা ও অনলাইনে সংবাদ প্রকাশিত হলে বিষয়টি অনেকেই শেয়ার করে।

রবিউল নিখোঁজের পর রাউজান থানা থেকেও বিভিন্ন স্থানে তার নিখোঁজ হওয়ার বিষয়টি জানানো হলে একজন ব্যক্তি রাউজান থানায় ফোন করে জানান, কিশোর রবিউলকে তিনি উপজেলার ফকিরহাট বাজারের একটি চায়ের দোকানে কাজ করতে দেখেছেন। খবর পেয়ে পুলিশ উক্ত দোকান হতে তাকে রাউজান থানায় এনে তার পরিবারের হাতে তাকে হস্তান্তর করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.