ভোলায় জনতার ওপর পৈশাচিকতা চালিয়েছেঃ মোশাররফ

0

সিটি নিউজ ডেস্কঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ভোলায় জনতার ওপর পৈশাচিকতা চালিয়েছে। তিনি বলেন, ধর্মীয় অনুভূতিতে আঘাতের প্রতিবাদে ভোলায় বিক্ষোভ মিছিলে পুলিশের গুলিতে নিহতের ঘটনাকে ‘পূর্বপরিকল্পিত’ বলে দাবি করেছেন ।

আজ সোমবার (২১ অক্টোবর) নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

মোশাররফ বলেন, ভোলায় জনতার ওপর পুলিশের নির্বিচারে গুলি পৈশাচিকতাকে হার মানিয়েছে। এই ঘটনা পূর্বপরিকল্পিত ছিলো। পরবর্তীতে সাম্প্রদায়িক বিক্ষোভ বলে রূপ দেয়ার চেষ্টা করছে পুলিশ। আমি ভোলার সাধারণ মানুষের ওপর পুলিশের নির্বিচার গুলি ও হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং দ্রুত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

ভোলার ওই ঘটনার প্রতিবাদে আগামী বুধবার ঢাকা মহানগরীর থানায় থানায় এবং সারাদেশের জেলা ও মহানগরীতে বিএনপির উদ্যোগে প্রতিবাদ কর্মসূচি পালন হবে বলে জানান তিনি।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ইকবাল হাসান মাহমুদ টুকু, চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, সহ-সাংগঠনিক সম্পাদক মো. সেলিমুজ্জামান সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রবিবার ধর্ম অবমাননার অভিযোগ তুলে বোরহানউদ্দিনে সংখ্যালঘু সম্প্র্রদায়ের এক যুবকের বিচারের দাবিতে ‘তৌহিদী জনতা’র ব্যানারে বিক্ষোভ থেকে পুলিশের সঙ্গে এলাকাবাসীর ব্যাপক সংঘর্ষ বাধে। দফায় দফায় চলে এই সংঘর্ষ। এতে পুলিশের গুলিতে এক কিশোরসহ চারজন নিহত হন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.