সীতাকুণ্ডে লরী উল্টে নিহত ২

0

সীতাকুণ্ড প্রতিনিধিঃ সীতাকুণ্ডের কালুশাহ নগর এলাকায় লরী উল্টে হযরত খাজা কালুশাহ মাজারের দানবাক্সের নাইট গার্ডসহ দুইজন নিহত হয়েছে।

আজ সোমবার(২৮ অক্টোবর) ভোর পৌনে ৪টার সময় এ দূর্ঘটনা ঘটে। নিহতদের চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত নাইট গার্ডের নাম মোঃ আজম, সে কালুশাহ নগর এলাকার আমির হোসেনের পুত্র। নিহত অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় সুত্রে জানা যায়, সীতাকুণ্ড উপজেলার সলিমপুর ইউনিয়নের কালুশাহ মাজার এলাকা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চট্টগ্রামমূখী একটি লরী নিয়ন্ত্রণ হারিয়ে ওভার ব্রীজ থেকে প্রায় ৩০ ফুট নিচে পড়ে যায়। এসময় কালুশাহ মাজারের দানবাক্স এবং যাত্রী ছাউনিতে থাকা মাজারের নাইট গার্ড মোঃ আজমসহ দুইজন নিহত হয়।

বিষয়টি নিশ্চিত করে বার আউলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আবদুল আউয়াল বলেন, ভোরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি লরী ব্রীজের নিচে পড়ে যায়। এতে দুইজন নিহত হয়েছে বলে খবর পেয়েছি। এঘটনায় একজনের পরিচয় পাওয়া গেলেও অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

এব্যাপারে স্থানীয় প্রত্যক্ষ্যদর্শী অপর এক নাইট গার্ড আবুল খায়ের বলেন, ভোরে যে দূর্ঘটনাটি ঘটেছে তা ড্রাইভারের ঘুমের কারণেই ঘটতে পারে। এসময় নিহত একজন মাজারের দানবাক্সে কর্মরত অপরজন কোন এক সংগঠনের কর্মী তখন রাস্তার পাশে ডিভাইডারে চিকা মারছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.