জানলে মহিউদ্দিন চৌধুরীর স্ত্রীকে সম্মান দিতাম: কাদের

0

সিটি নিউজ ডেস্ক :  চট্টগ্রামে অনুষ্ঠিত আওয়ামী লীগের প্রতিনিধি সভায় সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী ও চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিনকে অনুষ্ঠানের মঞ্চ থেকে নামিয়ে দেওয়ার ঘটনা প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আমি যখন অনুষ্ঠানে ছিলাম কেউ আমাকে বিষয়টি জানাননি। আমি সাড়ে ১২টার দিকে সভাস্থলে যাই। তখনও কেউ আমাকে বলেননি। জানিয়েছেন ফেরার সময় বিমানবন্দরে। তবে কেউ অভিযোগ করেননি। আমি ঘটনাটি শোনার পর মেয়র আ জ ম নাছিরের সঙ্গে কথা বলেছি। তিনি আমাকে জানিয়েছেন, সম্মেলনের আগের দিন তিন সাংগঠনিক জেলার নেতারা বসে মঞ্চে কারা বসবেন তার ক্যাটাগরি ঠিক করেন। এই ক্যাটাগরিতে হাসিনা মহিউদ্দিন ছিলেন না। এজন্য তাকে নামিয়ে দেওয়া হয়েছে। তবে আমি যদি জানতাম, তাহলে মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী হিসেবে তাঁকে সম্মান দিতাম।

আজ সোমবার (২৮ অক্টোবর) সচিবালয়ে সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই কথা বলেন। এ সময় সমসাময়িক নানা প্রসঙ্গে তিনি আলোচনা করেন।

রবিবার (২৭ অক্টোবর) দুপুরে চট্টগ্রামের পাঁচ সাংগঠনিক জেলার উদ্যোগে প্রতিনিধি সম্মেলন হয়। অভিযোগ উঠেছে, সেখানে হাসিনা মহিউদ্দিনকে মঞ্চ থেকে নামিয়ে দেন বর্তমান মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। এ নিয়ে সেখানকার আওয়ামী লীগের নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.