সীতাকুণ্ডে বাইক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত

0

কামরুল ইসলাম দুলুঃ সীতাকুণ্ডে দুই কাভার্ডভ্যানের মাঝে পড়ে চাকায় পৃষ্ট হয়ে শেখ সাব্বির আহম্মেদ (৩০) নামে এক সেনাসদস্যের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আনোয়ার হোসেন নামে অপর এক সেনা সদস্য আহত হয়েছেন।

মঙ্গলবার রাত পৌনে ১০ টার সময় নগরীর নিউমার্কেট থেকে মোটরসাইকেল যোগে ভাটিয়ারী যাওয়ার পথে ফৌজদারহাটস্থ ইডেন পার্ক কমিউনিটি সেন্টারের সামনে দুর্ঘটনাটি ঘটে। আহত আনোয়ার নিজে মোটর সাইকেল ড্রাইভ করছিলেন।

সাব্বির আহম্মেদ খুলনা জেলার ফুলতল শিরোমনি গ্রামের পশ্চিম পাড়ার শেখ জামিল আহম্মেদের ছেলে। তিনি বাংলাদেশ সেরাবাহিনী ভাটিয়ারিতে কর্মরত ছিলেন।

সীতাকুণ্ডের বার আউলিয়া হাইওয়ে থানার ইনচার্জ আব্দুল আওয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, মঙ্গলবার রাত পৌনে ১০ টার সময় সাব্বির ও আনোয়ার মোটর সাইকেলযোগে নগরীর নিউ মার্কেট থেকে ভাটিয়ারী যাচ্ছিলেন।

মোটরসাইকেলটি ফৌজদারহাটস্থ ইডেন পার্ক কমিউনিটি সেন্টারের সামনে রাস্তায় দুই কাভার্ডভ্যানের মাঝে পড়ে মোটর সাইকেল থেকে পড়ে গিয়ে চাকায় পিষ্ট হয়। দুজনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে। চাকার নিচে পৃষ্ট হয়ে সেনা সদস্য সাব্বির ঘটনাস্থলেই মারা যায়।

এ ঘটনায় আহত অপর সেনা সদস্য আনোয়ারকে উদ্ধার করে সেরাবাহিনীর বিএমএ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে তিনি জানান। এদিকে ঘটনার পরপর ঘটনাস্থল পরিদর্শণে আসেন সীতাকুন্ড এএসপি শম্পা রানী ও মডেল থানার ওসি (তদন্ত) শামীম শেখসহ প্রশাসনের কর্মকর্তারা। ফৌজদারহাট পুলিশ ফাঁড়ি লাশটি বার আউলিয়া হাইওয়ে থানার কাছে হস্তান্তর করে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.