আবুধাবীতে প্রজন্ম বঙ্গবন্ধু’র উদ্যোগে মুক্তিযোদ্ধা আজহার মিয়ার সংবর্ধনা

0

প্রবাস ডেস্কঃ “প্রজন্ম বঙ্গবন্ধু” সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে প্রবাসী বীর মুক্তিযোদ্ধা আজাহার মিয়া স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠান সংগঠনের উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী ও প্রবাসী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ জাকের হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

গত ৭ নভেম্বর আবুধাবীস্থ হোটেল সারোয়ান এ অনুষ্ঠিত সংবর্ধনা সভাটি সংগঠনের সভাপতি এস এম রফিকুল ইসলাম ব্যতিক্রমীভাবে পরিচালনার দায়িত্ব পালন করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবুধাবী যায়েদ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও প্রজন্ম বঙ্গবন্ধুর উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য ডঃ রায়হান জামিল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রজন্ম বঙ্গবন্ধুর উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য ও শেখ খলিফা বিন যায়েদ বাংলাদেশ ইসলামীয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মীর আনিসুল হাসান, শেখ খলিফা বিন যায়েদ বাংলাদেশ ইসলামীয়া স্কুল এন্ড কলেজের অধ্যাপক ও প্রজন্ম বঙ্গবন্ধুর উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য এস এম আবু তাহের, আবুধাবী জনতা ব্যাংক লিমিটেড এর সম্মানিত ম্যানেজার আবদুল হাই, বিশিষ্ট ব্যবসায়ী ও প্রজন্ম বঙ্গবন্ধুর উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য নাজিম উদ্দিন, প্রবাসী বীর মুক্তিযোদ্ধা এ কে এম আজিজুল হক, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম নুরু, আবুধাবী বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সম্মানিত সভাপতি শেখ রুহুল আমিন,

পটিয়া প্রবাসী সমিতির সভাপতি ও মুক্তিযোদ্ধার সন্তান বেলায়েত হোসেন হিরো, আবুধাবী আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও বৃহত্তর প্রবাসী যশোর সমিতির সাধারণ সম্পাদক মাহবুব খন্দকার, আবুধাবী আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সুলতান আহমেদ সোহাগ ও আবুধাবী জনতা ব্যাংকের কর্মকর্তা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান এনামুল কবির রভিন। প্রজন্ম বঙ্গবন্ধু থেকে বক্তব্য ও উপহার সামগ্রী প্রদান করেন বাবু সমীরণ চৌধুরী, শফিউল ইসলাম, এরশাদুল ইসলাম এরশাদ, জাবেদ মিয়া জয়, ফরহাদ বিন মুরাদ, মোহাম্মদ আজগর ও সেলিম উদ্দিন।

সভায় বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধারা দেশের গৌরব। তাঁরা দেশ মাতৃকার টানে তাদের জীবনবাজি রেখে মাতৃভূমিকে স্বাধীন করার জন্য যুদ্ধ করেছিলেন। তাঁদের এ ‍ঋণ কোনভাবেই শোধ করা সম্ভব নয়। মুক্তিযোদ্ধা আজহার মিয়া দীর্ঘদিন প্রবাস জীবন কাটিয়েছেন। এখন দেশে চলে যাচ্ছেন। প্রজন্ম বঙ্গবন্ধু এ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দিয়ে সম্মানিত করেছেন। এজন্য প্রজন্ম বঙ্গবন্ধুর নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

সংবর্ধিত অতিথি বিদায়ী প্রবাসী বীর মুক্তিযোদ্ধা আজাহার মিয়া প্রজন্ম বঙ্গবন্ধুকে এই রকম একটি সুন্দর অনুষ্ঠান আয়োজন করার জন্য অসংখ্য ধন্যবাদ জানান এবং উপস্থিত সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.