বাঁশখালীতে শিক্ষিকা রৌশন মরতুজাকে বিদায় সংবর্ধনা

0

বাঁশখালী প্রতিনিধিঃ বাঁশখালী উপজেলার পৌরসদরস্থ বাঁশখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা রৌশন মরতুজা আজাদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে আজ সোমবার (১১ নভেম্বর) বিকেলে বিদ্যালয় মিলনায়তনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর প্রসাদ দাশ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মুহাম্মদ নুরুল ইসলাম।

শিক্ষক মুহাম্মদ নুরুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ও বক্তব্য রাখেন, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা ছৈয়দ আবু সুফিয়ান, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও বাঁশখালী আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট এস.এম. তোফাইল বিন হোছাইন, মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহিদুল্লাহ, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য টিনা ধর, অভিভাবক সদস্য হোসনে আরা, রৌশনুজ্জাহান মুক্তা, ইশরাত জাহান, শিক্ষিকা মোর্শেদা বেগম, রোকেয়া বেগম, উৎপল দেব, মোরশেদা খানম, সুচন্দা দেব, লাভলী সিকদার প্রমুখ।

এতে বক্তারা বলেন, শিক্ষিকা রৌশন মরতুজা আজাদ দীর্ঘ শিক্ষকতা জীবনে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। তার হাতে গড়া অসংখ্য শিক্ষার্থী আজ দেশ বিদেশে সুনামের সহিত বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন। আলোচনা সভা শেষে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, অতিথিবৃন্দ ও শিক্ষার্থীদের পক্ষ থেকে বিদায়ী শিক্ষিকা রৌশন মরতুজা আজাদকে ক্রেস্ট ও সম্মাননা প্রদান করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.