আওয়ামী লীগ নেতা মাসুমের আত্মসমর্পন কারাগারে প্রেরণ

0

সিটি নিউজঃ চট্টগ্রাম লালখান বাজার আওয়মী লীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা দিদারুল আলম মাসুমকে কারাগারে পাঠানো হয়েছে।

আজ মঙ্গলবার (১২ নভেম্বর) চট্টগ্রাম চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ওসমান গণির আদালতে দিদারুল আলম মাসুম আত্মসমর্পন করলে আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন।

চট্টগ্রাম নগর ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা দিদারুল আলম মাসুমকে গত ৪ আগস্ট ঢাকার বনানী থেকে দিদারুল আলম মাসুমকে গ্রেফতার করে পু্লিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ বলেন, সুদীপ্ত হত্যা মামলায় হাইকোর্ট থেকে ছয় মাসের জামিন পেয়েছিলেন আসামি দিদারুল আলম মাসুম।

তিনি বলেন, পরে আপিল বিভাগ তার জামিন বাতিল করেন। দিদারুল আলম মাসুমকে চার সপ্তাহের মধ্যে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেন। আজ মঙ্গলবার আদালতে আত্মসমর্পণ করলে দিদারুল আলম মাসুমকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

মামলায় দিদারুল আলমের কৌশুলি এ্যাডভোকেট আব্দুল্লাহ হাসান পিপু জানান, আজ সকাল সাড়ে ১১টায় দিদারুল আলম মাসুম সিএমএম আদালতে আত্মসমর্পণ করেন। এসময় প্রায় শতাধিক আইনজীবি তার জামিনের পক্ষে আবেদন করেন।

উল্লেখ্য, ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা মামলায় গ্রেফতার হয়ে ৪২ দিন কারাগারে থাকার পর হাইকোর্ট থেকে জামিনে মুক্ত পেয়েছিলেন চট্টগ্রাম নগরীর লালখান বাজার আওয়ামী লীগ নেতা দিদারুল আলম মাসুম। গত ১৫ সেপ্টেম্বর দুপুর আড়াইটার দিকে তিনি চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে ছাড়া পান।

 

 

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.