ফেসবুক লাইভে শিশুর লাশের গুজব ছড়ানো সাঈদ গ্রেফতার

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগরীর জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদের দক্ষিণ পার্শ্বের পাহাড়ে অসংখ্য নবজাতকের লাশ ফেলে দেয়া হয়েছে মর্মে ফেসবুক লাইভের মাধ্যমে মিথ্যা বিভ্রান্তিক গুজব ছড়ানোর অভিযোগে সেই ফেসবুক লাইভকারী যুবক মোঃ সাঈদ হোসাইন কানন(২৭) কে গ্রেফতার করেছে সিএমপির কোতোয়ালী থানা পুলিশ।

গতকাল সোমবার ১১ নভেম্বর) রাতে নগরীর রিয়াজউদ্দিন বাজার বানিয়ারটিলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এ মিথ্যা তথ্য পাচারের সাথে জড়িত সাঈদ হোসেন কাননেন অপর সহযোগী মো. পারভেজ পলাতক রয়েছে। তাকে ধরতে পুলিশের অভিযান চলছে।

গ্রেফতারকৃত আসামীর গ্রামের বাড়ী কুমিল্লা জেলার লাকসাম থানার কান্দিরপাড় ইউনিয়নের হামিরাবাগ পশ্চিম পাড়া, চৈয়াল বাড়ি। বর্তমান ঠিকানা- রিয়াজউদ্দিন বাজার বানিয়াটিলা, ইব্রাহিম কমিশনারের বিল্ডিং এর ৩য় তলায় (ব্যাচেলর বাসা)। অপর আসামী মোঃ পারভেজ (২৫), পিতা- আব্দুল বারেক, সাং- ট্যুর হামিরাবাগ, পোঃ আমতলী, থানা- মনোহরগঞ্জ, জেলা-কুমিল্লা।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহসীন বলেন- ছিল শিশুদের প্যাম্পাস। কিন্তু ফেসবুকে তা হয়ে যায় মানবভ্রুণ! যে উদ্দেশ্যে করা, সে উদ্দেশ্য সফল। মুহুর্তেই ভাইরাল হয় ভিডিওটি।পাঁচ হাজারের উপরে লাইক শেয়ারও হয়। অবশেষে গ্রেফতার করা হয়েছে সেই ভাইরাল বয় কে। ফেসবুকে কুৎসা রটানো, উস্কানি দেওয়া, অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি – এগুলোই ছিল তাদের কাজ। তাদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.