চন্দনাইশে পেঁয়াজ বোঝাই ট্রাক উল্টে খাদে

0

সিটি নিউজ,চন্দনাইশ: চট্টগ্রাম চন্দনাইশ উপজেলায় পেঁয়াজ বোঝাই একটি ট্রাক উল্টে পড়েছে খাদে।এতে ট্রাকের ভিতরে থাকা ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার ১২ নভেম্বর সকালে উপজেলার বাগিচাহাট দিঘীরপাড় এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বিপদজনক বাঁকে ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারালে পেয়াঁজ বোঝাই ট্রাকটি পার্শ্ববর্তী খাদে পড়ে এই দূর্ঘটনা ঘটে।

দোহাজারী হাইওয়ে থানার এ.এস.আই মোহরম আলী সিটি নিউজকে বলেন, চট্টগ্রামের নগরীর চাকতাই মেসার্স আলী ষ্টোর নামের একটি পাইকারী দোকানের সাড়ে ১৩ টন পেঁয়াজ বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট ২০-৬৬৮০) টেকনাফ থেকে চট্টগ্রামের যাওয়ার সময় বাগিচাহাট দিঘীর পাড় এলাকায় বিপদজনক বাঁকে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে চালক ও হেলপার মৃদু আঘাত প্রাপ্ত হলেও ভেতরে থাকা ব্যবসায়ী কক্সবাজার এলাকার ভুট্টো (৪০) গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে বিজিসি ট্রাস্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

চাকতাই মেসার্স আলী ষ্টোরের ম্যানেজার মাহফুজ বলেন, দূর্ঘটনার সংবাদ পেয়ে চট্টগ্রাম থেকে বাগিচাহাট এলাকায় ঘটনা স্থলে এসে দেখি বেশিরভাগ পেঁয়াজ ডোবার পানিতে নষ্ট হয়ে গেছে। ডোবা থেকে পেঁয়াজের বস্তাগুলো উত্তোলন করে আরেকটি ট্রাক ভাড়া করে চট্টগ্রামে নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছে। দূর্ঘটনার সত্যতা স্বীকার করে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান হাবীব বলেন, পেঁয়াজগুলো সংশ্লিষ্ট ব্যবসা প্রতিষ্ঠানের প্রতিনিধির হাতে তুলে দিয়ে ট্রাকটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। চালক ও হেলপার পলাতক রয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.