সিআরবি’র চাঞ্চল্যকর জোড়া খুন মামলার আসামি গ্রেফতার

0

সিটি নিউজঃ নগরের এনায়েত বাজার রাণীর দীঘির পাড় এলাকার একটি বাসা থেকে সিআরবি’র জোড়া খুন মামলার আসামিসহ ৫ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শনিবার (১৬ নভেম্বর) ভোরে ইসহাক ভিলার ৩য় তলার বাসা থেকে তাদেরকে গ্রেফতার করা হয় বলে জানান সিএমপি’র উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এস এম মেহেদী হাসান। বেলা ১২ টায় তিনি প্রেস ব্রিফিংএ জানান, গ্রেফতারকৃতরা অন্য একটি অপরাধ সংঘটনের জন্য জড়ো হযেছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার পাঁচজন হলেন- সিআরবি’র জোড়া খুন মামলার আসামি শেখ ফরিদ আহম্মদ (৪৩), মাদক বিক্রেতা ও ২০ মামলার আসামি মো. আলাউদ্দিন (৪৬), ছিনতাইকারী মোহাম্মদ ইয়াকুব (৩৮), মাদক বিক্রেতা শিমুল বিশ্বাস (৫০) ও অস্ত্র ব্যবসায়ী সিরাজুল ইসলাম(৪৩)।

সংবাদ সম্মেলনে তিনি আরো জানান, ওই বাসায় অভিযান চালিয়ে অস্ত্র তৈরির সরঞ্জাম স্লাইড কেইস, ব্যারেল, পিস্তল গ্রিফ উইথ ট্রেগার মেকানিজম এর ভাঙা অংশ, স্পিং, স্প্রিংবিহীন ম্যাগজিন, পিস্তলের গ্রিফ কভার, রেত পাথর, পিস্তলের বডি লগিং পিন, অস্ত্র মেরামতের ধাতব প্লেট, ১১০ পিস ইয়াবা, দুইশ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

তিনি জানান, শেখ ফরিদ আহম্মদ সিআরবি’র জোড়া খুন মামলার তালিকাভুক্ত আসামি। এছাড়া অন্যান্য আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

উল্লেখ্য, ২০১৩ সালের ২৪ জুন রেলওয়ে পূর্বাঞ্চলের সদর দপ্তর সিআরবি এলাকায় ৪৮ লাখ টাকা মূল্যের রেলের দরপত্র নিয়ে বাবর ও লিমন পক্ষের বিরোধের জেরে গোলাগুলির ঘটনা ঘটে।

এতে গুলিবিদ্ধ হয়ে মারা যান সাজু পালিত (২৪) ও স্থানীয় সিআরবি বস্তির শিশু আরমান (৮)। এদের মধ্যে সাজু পালিত ছিলেন বাবরের অনুসারী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.