র‍্যাম্পে ক্যাটওয়াক করলেন রানু মণ্ডল !

0

বিনোদন জগতঃ একজন পেশাদার মেডেলেরম মতো র‍্যাম্পে হেঁটে তাক লাগিয়ে দিলেন রানাঘাটের সেই রানু মণ্ডল। ডিজাইনারের হাত ধরে ক্যাটওয়াক করছেন রানু। মুখে ছিল হাসি। দেখে মনে হবে যেন খাঁটি পেশাদার একজন মডেল। ক্যাটওয়াক করার সময় রানু দর্শকদের দিকে তাকিয়ে হাতও নাড়লেন। ঠিক যেমনটা সুপার মডেলদের সচরাচর করতে দেখা যায়। রানুর সেই র‍্যাম্প ওয়াক ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

এর আগে শনিবারই একটি ফেসবুক পেজ থেকে রানুর প্রথম মেকআপের ছড়িয়ে পড়ে। এতে দেখা যায় কানপুরের এক পার্লারে সাজছেন তিনি। কী জন্য সাজছেন তখন বোঝা না গেলেও পরে জানা যায়, এক শো-তে যাওয়ার জন্যই তার এই নতুন রূপ। শক্ত করে খোঁপায় বাঁধা গোলাপ ফুল। হাল্কা গোলাপি রঙের লেহেঙ্গা… এক ঝলক দেখলে তাকে নাও চেনা যেতে পারে। তবে ওই ছবি ভাইরাল হওয়ার পরেই ট্রোলের শিকার হন রানু মণ্ডল।

গণমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, কিছু দিন আগেও এক ভক্ত রানুর কাছে সেলফি তোলার অনুরোধ করলে অতিমাত্রায় রেগে যান রানু। এ ঘটনায় রানু দাবি করেছিলেন, সেলফি তুলতে চাওয়ার জন্য নয়, তিনি রেগে যান ওই মহিলা গায়ে হাত দিয়ে তাকে ডেকেছিলেন বলে। তবে রানু যেভাবে অনুরাগীকে ‘ডোন্ট টাচ মি’ বলে উঠেছিলেন, তা নিয়ে ব্যাপক সমালোচনাও হয়েছিল। যদিও কেউ কেউ বলেছিলেন কারো অনুমতি ছাড়া গায়ে হাত দিয়ে ডাকা হলে তিনি ব্যাপারটি পছন্দ নাও করতে পারেন। সে জন্যই হয়ত রানু ওই রকম আচরণ করেছিলেন।

উল্লেখ্য, একটি রেলস্টেশনে স্টেশনে লতা মঙ্গেশকরের ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’ গেয়ে ভিডিও ভাইরাল হওয়ার পরে রানু মণ্ডল নেট দুনিয়ায় পরিচিতি লাভ করে।

এর পরেই রিয়েলিটি শো সুপারস্টার সিঙ্গারে গাওয়ার জন্য গায়ক সুরকার হিমেশ রেশমিয়া আমন্ত্রণ জানান তাকে। ৫৯ বছরের রানু মণ্ডল হিমেশের পরবর্তী সিনেমা ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ এর জন্য আদত এবং তেরি মেরি কাহানি গান রেকর্ড করেছেন। খবর- আনন্দবাজার পত্রিকা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.