বাঁশখালীতে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা প্রচারঃ প্রতিবাদ বিক্ষোভ

0

বাঁশখালী প্রতিনিধিঃ বাঁশখালী উপজেলার বৈলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কপিল উদ্দিনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা প্রচারের প্রতিবাদে বৈলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে বিক্ষোভ মিছিলটি বৈলছড়ি প্রধান সড়ক প্রদক্ষিণ করার পর এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন বৈলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ইউনুছ কামাল চৌধুরী।

এতে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, বৈলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক টুটুন চক্রবর্তী, সহ সভাপতি ছগির ইকবাল, যুবলীগ নেতা দীপেশ চক্রবর্তী, নবাব আলী, ইউপি সদস্য আব্দুর রহমান, আবু তাহের, পিংকু পুরোহিত মণি, বিকাশ দত্ত, পরিমল সেন, বৈলছড়ি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, আব্দুস সালাম, মোঃ ইউনুস, মোঃ সৈয়দ, মোজাহেরুল হক, মোঃ সেলিম, ফেরদৌস, জয়নাল, রুপন, শেখর চৌধুরী, নুরুল আলম ও সাখাওয়াত প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, বৈলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কপিল উদ্দিনের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রমূলক ও মিথ্যা প্রচার চালাচ্ছে জামায়াত-বিএনপি’র কতিপয় দুস্কৃতিকারীরা। তারা এলাকায় উন্নয়নমূলক কর্মকা-কে নস্যাৎ করার ষড়যন্ত্রে চেয়ারম্যানের বিরুদ্ধে এই অপ-প্রচার চালাচ্ছে। তাদেরকে চি‎হ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির প্রদানের জন্য প্রশাসনের নিকট দাবি জানিয়েছেন বক্তারা।

উল্লেখ্য, গত ১৫ নভেম্বর চট্টগ্রামের অ্খ্যাত একটি পত্রিকায় বাঁশখালীর নিষ্ঠাবান জনপ্রতিনিধি, বঙ্গবন্ধুর আদর্শের একজন লড়াকু সৈনিক বৈলছড়ি ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান কফিল উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে বিদ্বেশপ্রসূত একটি সংবাদ পরিবেশন করে। যার কোন তথ্য প্রমান নেই বলে জানান, আওয়ামী লীগ নেতা ছগির ইকবাল।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.