পটিয়ার কালারপোল সেতুর উন্নয়ন কাজ পরিদর্শনে হুইপ সামশুল হক

0

সিটি নিউজ ডেস্ক : জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব শামসুল হক চৌধুরী এমপি বলেছেন, সরকারের দেশব্যাপী উন্নয়ন অগ্রযাত্রার অংশ হিসেবে পটিয়াতে ব্যাপক উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে। যার কাজ শেষ হলেই পটিয়ার চিত্র পাল্টে যাবে।

তিনি চলমান উন্নয়ন প্রকল্প উল্লেখ করে বলেন, পটিয়ায় গুরুত্বপূর্ণ প্রকল্পগুলোর মধ্যে সওজের পটিয়া-বোয়ালখালী, কালারপোল-কানুনগো পাড়া এবং ডাকবাংলো-হাইদগাঁও সড়ককে জেলা মানে উন্নীতকরণ প্রকল্প, এলজিইডির বিপিন বিহারী নন্দী সড়ক ৫ কি: মি: ও ছনহরা ইদ্রিস মিয়া সড়ক আড়াই কিলোমিটার সংস্কার কাজ, শিক্ষা প্রকৌশল বিভাগের ১৪ টি শিক্ষা প্রতিষ্টানের ভবন নির্মান প্রকল্প, পানি উন্নয়ন বোর্ডের শ্রীমতি খালের বন্যা নিয়ন্ত্রণ সেচ প্রকল্প এবং হাইড্রোলিক ডেম ও বেড়িবাঁধ সংস্কার কাজ প্রকল্প এবং জনস্বাস্থের নলকূপ স্থাপন প্রকল্প সহ চলমান প্রকল্পগুলোর কাজ দ্রুত এগিয়ে নিতে হবে। এজন্য সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের সাথে আমি সম্প্রতি আলোচনা করে একটি মতবিনিময় সভা করেছি। কাজগুলো দ্রুত সময়ে শেষ করতে সকলকে আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী সুমন সিংহ, হুইপের সহকারী একান্ত সচিব হাবিবুল হক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আলমগীর খালেদ, সাংগঠনিক সম্পাদক এম. এজাজ চৌধুরী, ইউনিয়ন আ.লীগের সভাপতি আবু জাফর, সাধারণ সম্পাদক বদিউল আলম তুষার, ওসমান হাজী, দিদারুল আলম, রনজিত বরন চৌধুরী, ইউনিয়ন যুবলীগ সভাপতি মাহবুবুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক বুলবুল হোসেন, নাজিম উদ্দিন রনি, মো.মহিউদ্দিন, আবু বক্কর মেম্বার, ফাতেমা আকতার মেম্বার, রমজান আলী, নাজিম উদ্দিন, হাজী রফিক আহমদ, শফিউল আলম, ছাত্রলীগ নেতা আবু তৈয়ব সোহেল, নাজমুল সাকের সিদ্দিকী, নজরুল ইসলাম, আকতার জাবেদ, জসিম উদ্দিন, মোঃ ইউসুফ প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.