ওমানে ২৩ বছর পরে বাংলাদেশ সোস্যাল ক্লাবে বঙ্গবন্ধু ছবি উত্তোলন

0

জুবায়ের সিদ্দিকীঃ ওমানে দীর্ঘ ২৩ বছর পর বাংলাদেশ সোস্যাল ক্লাবের প্রধান কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি উত্তোলন করা হয়েছে। ওমানের মাস্কাটে অবস্থিত বাংলাদেশীদের একমাত্র সামাজিক সংগঠন সোস্যাল ক্লাবে গত আগষ্টে বঙ্গবন্ধুর ছবি টাঙ্গানো হয়।

বাংলাদেশ দূতাবাস ও ওমান মন্ত্রণালয়ের সার্বিক সহযোগীতা এবং ওমান সরকারের অনুমতি সাপেক্ষে বাংলাদেশের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ও ওমানের জাতির জনকের ছবি দুটি পাশাপাশি অফিসে উঠানোর আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় বাংলাদেশের মান্যবর রাস্ট্রদূত মোহাম্মদ গোলাম সরওয়ারের উদ্বোধনের মধ্য দিয়ে।

বাংলাদেশ সোস্যাল ক্লাবের বর্তমান কমিটি দায়িত্ব নেওয়ার পর এই মহতি উদ্যোগকে স্বাগত জানিয়েছেন ওমান প্রবাসীগণ। দীর্ঘসময় পর বাংলাদেশ সোস্যাল ক্লাবের নিজস্ব অফিসে বঙ্গবন্ধুর ছবি উত্তোলন প্রসঙ্গে ক্লাবের সভাপতি সিরাজুল হক বলেন, আলহামদুলিল্লাহ। আল্লাহর কাছে শোকরানা আদায় করছি। প্রায় ৮ লাখ প্রবাসীর ঠিকানা সোস্যাল ক্লাবে বঙ্গবন্ধুর ছবি উত্তোলন হয়েছে।

বাংলাদেশের মান্যবর রাস্ট্রদূত উদ্বোধন করেছেন উনার সফল কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে। এজন্য দূতাবাস ও ওমান মন্ত্রণালয়কে অভিনন্দন জানাচ্ছি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.