শেখ হাসিনা সরকারের আমলে নারীদের মর্যাদা বৃদ্ধি পেয়েছেঃ মোছলেম

0

সিটি নিউজঃ চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলে দেশের নারীদের মর্যাদা ও সম্মান বৃদ্ধি পেয়েছে। শেখ হাসিনা সরকার দেশের পশ্চাৎ নারীদের এগিয়ে আনার জন্য ব্যাপক উদ্যোগ গ্রহণ করেছে।

বৃদ্ধা নারীদের ভাতা, মাতৃত্বকালীন ছুটি, শিক্ষাক্ষেত্রে উপবৃত্তি সহ নারী উন্নয়নে সরকারের কর্মসূচী সর্বমহলে প্রশংসিত হয়েছে। নারী নির্যাতন রোধে সরকার জিরো টলারেন্স দেখিয়েছে। সরকারের স্বাস্থ্যনীতির কারনে মাতৃ মৃত্যুর হার অনেক কমেছে। সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার জন্য সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পেছনে নারী সমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

বুধবার বিকেল ৪টায় মোমিন রোডস্থ বঙ্গবন্ধু ভবনের অস্থায়ী কার্যালয়ে চট্টগ্রাম বঙ্গবন্ধু মহিলা পরিষদের সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

চট্টগ্রাম বঙ্গবন্ধুর মহিলা পরিষদ সভাপতি আঞ্জুমান আরা আমিন’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জীবন আরা বেগমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি রানু চক্রবর্ত্তী, সহ-সভাপতি জগদা চৌধুরী সুপ্রিয়া, সহ-সভাপতি ফারজানা আফরোজ মুন্নী, সহ-সভাপতি তিষণ সেনগুপ্ত, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুন্নাহার কমরু, যুগ্ম সাধারণ সম্পাদক জেসমিন আক্তার, তথ্য ও গবেষনা সম্পাদক আয়েশা আক্তার, শ্রম সম্পাদক মিতুরানী শীল প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.