কোন ইস্যু না পেয়ে লবণ নিয়ে আন্দোলন করতে চেয়েছিল বিএনপিঃ কাদের

0

সিটি নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলনের কোনো ইস্যু না পেয়ে একের পর এক গুজব ছড়িয়ে বিএনপি আন্দোলন করতে চেয়েছিল, তারা ব্যর্থ  হয়েছে।

তিনি বলেছে, বিএনপি পেঁয়াজের ওপর ভর করে আন্দোলন করতে চেয়েছিল, কিন্তু ব্যর্থ হয়েছে। এরপর লবণ ও চালের মূল্য বৃদ্ধির গুজব ছড়িয়ে আন্দোলন করতে চেয়েছিল। তাতেও ব্যর্থ হয়েছে। দেশে কোনো কিছু ঘটলেই তার ওপর ভর করে বিএনপি আন্দোলন করতে চায়।

আজ বৃহস্পতিবার (২১ নভেম্বর) আওয়ামী লীগের জাতীয় সম্মেলন উপলক্ষে গঠিত সাংস্কৃতিক উপ-কমিটির এক সভায় তিনি এসব কথা বলেন।

নেতিবাচক রাজনীতির কারণে বিএনপি জনশূন্য হয়ে পড়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বেপরোয়াভাবে রাজনীতি করছে বিএনপি। তাদের এখন বেহাল দশা। তাদের দলের নেত্রীর জন্য কোনো আন্দোলনও করতে পারেনি। তারা আন্দোলনে ব্যর্থ হয়ে চক্রান্তের পথ বেছে নিয়েছে।

পরিবহন শ্রমিকদের চলমান ধর্মঘট নিয়ে তিনি বলেন, পরিবহন মালিক-শ্রমিকরা ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছে। তাদের সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রীসহ আমরা বৈঠক করে সমস্যার সমাধান করেছি। সড়ক পরিবহন আইন সঠিকভাবে কার্যকর হবে।

আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে (ধানমন্ডি ৩/এ) এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় সাংস্কৃতির উপ-কমিটির সভাপতি আতাউর রহমান, সদস্য সচিব অসীম কুমার উকিল, চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক, কণ্ঠশিল্পী এস ডি রুবেল প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.