সীতাকুণ্ডে সাবেক মেম্বারের অত্যাচারে অতিষ্ঠ ৫টি পরিবার

0

সীতাকুণ্ড প্রতিনিধিঃ চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারী ইউনিয়নের কদমরসুল এলাকার সাবেক মেম্বার স্থানীয় কেশবপুর গ্রামের মৃত রাজা মিয়ার ছেলে জসীম উদ্দিনের অত্যাচারে অতিষ্ঠ হয়ে ভিটে মাটি হারানোর আতংকে আছে ঐ এলাকার ৫টি পরিবার।

এ ঘটনার প্রতিকার চেয়ে মঙ্গলবার দুপুর ২টায় সীতাকুণ্ড প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগিরা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ঐ এলাকার সিরাজ মিয়ার স্ত্রী শাহানাজ আক্তার।

তিনি লিখিত বক্তব্য বলেন তারা ৫টি পরিবার ১৯৯১ সালে স্থানীয় মুন্সিমিয়ার দখলে থাকা সওজের জায়গা সত্ব কিনে নিয়ে বসবাস শুরু করেন। পরবর্তীতে ২০১৭ সালে সওজের কাছ থেকে লিজ নেন তারা। ২০১৩ সালে তাদের পার্শ্ববর্তী জমির আলী নামক এক ব্যক্তির জায়গা কিনে স্কেল স্থাপন করেন জসীম মেম্বার। এরপর থেকে শাহানাজসহ আশপাশের পরিবারের উপর অত্যাচার শুরু করেন তিনি।

সর্বশেষ গত ২৬ আগষ্ট নিজের জায়গা ভরাট করতে গিয়ে জসীম এমনভাবে বালি ফেলেন যে ১০ ফুট উচ্চতার ঐ বালির স্তুপ থেকে পার্শ্ববর্তী আবু জাফর, মৃত আবুল বশর, কুদ্দুস আলী, শাহানাজ আক্তারদের ঘরে বালি ও পানি ঢুকে পরিবারগুলো খুবই কস্টে দিনপাত করছে।

এসব ঘটনার প্রতিবাদ করলে জসীম উল্টো হুমকি দিচ্ছেন তাদের এবং নানাভাবে ঘরের উপর ইট, লোহার পাতসহ নানান সরঞ্জাম ছুড়ে অত্যাচার করছে। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন রেহেনা বেগম, সখিনা বেগম, সাহাব উদ্দিন, ফাতেমা বেগম ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.