রাউজানে দুবাই প্রবাসী ওসমানের লাশ, অশ্রুজলে বিদায়

0

নেজাম উদ্দিন রানা, রাউজানঃ মৃত্যুর এক সপ্তাহ পর সংযুক্ত আরব আমিরাতের দুবাই প্রবাসী, বাংলাদেশী কমিউনিটি নেতা, দুবাই চট্টগ্রাম সমিতির সাধারণ সম্পাদক ও রাউজানের কৃতি সন্তান আলহাজ্ব মো. ওসমান (৬১)’র লাশ দেশে এসেছে।

একটি ফ্লাইটে করে ২৪ নভেম্বর রবিবার সকাল ৯টায় শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে তার লাশ গ্রহণ করেন স্বজনরা। পরে লাশবাহী গাড়ী গ্রামের বাড়িতে পৌঁছলে স্বজনদের আহাজারিতে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতাড়না হয়।

জানা যায়, গত ১৭ নভেম্বর রোববার স্থানীয় সময় বিকাল ৫টায় মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ের একটি হাসপাতালে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

আলহাজ্ব মো. ওসমান সংযুক্ত আরব আমিরাতের বৃহত্তর চট্টগ্রাম সমিতি দুবাই’র সাধারণ সম্পাদক, গহিরা উচ্চ বিদ্যালয় ১৯৯৪ ব্যাচের প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি ও গহিরা কলেজের উত্তর পার্শ্বস্থ নকীম মিয়াজী বাড়ির মরহুম আলহাজ্ব মুজিবুল হক সওদাগর’র দ্বিতীয় ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

গত ২৩ নভেম্বর শনিবার দুবাইয়ের স্থানীয় সময় দুপুর ১টায় সোনাপুর মোহসেনা মসজিদে প্রথম নামাজে জানাজা, ২৪ নভেম্বর রোববার বাদ যোহর চট্টগ্রাম নগরীর পূর্ব মাদার বাড়ি জামে মসজিদ প্রাঙ্গনে দ্বিতীয় নামাজে জানাজা এবং বিকাল ৪টা ১৫মিনিটে তাঁর নিজ গ্রাম গহিরা আসাদ চৌধুরী বাড়ি জামে মসজিদ ঈদগাঁহ ময়দানে তার তৃতীয় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.