নগরে ২ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ

0

সিটি নিউজঃ নগরীর কোতোয়ালী থানা পুলিশ একটি ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে। পথচারীদের টার্গেট করে কথা বলার ছলে ছিনতাই করে বেড়াতো বলে জানালেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহসীন।

আজ বৃহস্পতিবার (২৮ নভেম্বর) ভোরে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুই ছিনতাইকারী হলো- কুমিল্লা জেলার দাউদকান্দি মারুকা এলাকার আবদুর রউফের ছেলে খালিদ উদ্দিন ইমন (১৮) ও ভোলা জেলার লালমোহন গাইমারা এলাকার মো. আল ইসলাম প্রকাশ খাইরুল ইসলামের ছেলে সাকিবুল ইসলাম বাবু (১৮)। তারা বাকলিয়ার বগারবিল এলাকায় বসবাস করে বলে জানিয়েছে পুলিশ।

তিনি জানান, বুধবার সন্ধ্যায় রহমতগঞ্জ এলাকায় মহসিন কলেজের খালিদ মাহমুদ রিহামকে ডাক দিয়ে কথা বলার ছলে ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। রিহামের চিৎকারে পথচারীরা এগিয়ে এলে ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পথচারীরা ছিনতাইকারী খালিদ উদ্দিন ইমনকে আটক করতে পারলেও অন্যরা পালিয়ে যায়। পরে টহল পু্লিশ ওই ছিনতাইকারীকে থানায় নিয়ে আসে। তার দেওয়া তথ্যে অভিযান চালিয়ে সাকিবুল ইসলাম বাবু নামে আরও এক ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়।

ওসি মহসীন বলেন, এ চক্রের সদস্যরা রহমতগঞ্জ, বাংলা কলেজ, গুডস হিল, গণি বেকারি এলাকায় ছিনতাই করে থাকে। পথচারীদের সঙ্গে কথা বলার ছলে তারা ছিনতাইয়ের ঘটনা ঘটায়।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.