সীতাকুণ্ডে আ.লীগের কাউন্সিলে বাকের সভাপতি, মামুন সম্পাদক

0

কামরুল ইসলাম দুলুঃ সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সন্মেলনে চেয়ার দখলকে কেন্দ্র করে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১৫ জন আহত হয়েছে। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দপুুর আড়াইটা নাগাদ সীতাকুণ্ড উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত সংঘর্ষের ঘটে। সন্মেলনকে কেন্দ্র করে সকাল থেকে সীতাকুণ্ডে উত্তেজনা বিরাজ করে। আইন শৃংখলা নিয়ন্ত্রনে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়। জানা যায়, দীর্ঘ ৭ বছর পর হতে যাওয়া কাউন্সিলে সকাল থেকে মঞ্চ দখল করতে বিভিন্ন গ্রুপে গ্রুপে নেতা-কর্মীরা মাঠে প্রবেশ করতে থাকে। এসময় চেয়ার দখলকে কেন্দ্র করে ব্যাপক সংঘর্ষে জড়িয়ে পড়ে কর্মীরা। এতে ব্যাপক চেয়ার ভাঙ্গা হয়।

উক্ত সন্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি। সন্মেলন উদ্ভোধন করেন রাউজানের সংসদ সদস্য ফজলে করিম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন সীতাকুণ্ড ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম।

এদিকে সন্মেলন সংঘর্ষ হওয়ার পর ৩ জন সভাপতি পদ প্রার্থী ও ৩ জন সাধারণ সম্পাদক পদ প্রার্থীদের নিয়ে সমঝোতায় বসেন অতিথিরা। এতে আবদুলল্লাহ আল বাকের ভূইয়াকে সভাপতি এবং উপজেলা চেয়ারম্যান এসএম আল মামুনকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

এদিকে সিলেকশনে বাকের ও মামুনকে সভাপতি, সাধারণ সম্পাদক ঘোষণা দেওয়ার পর হল রুম থেকে এমপি দিদারুল আলম গ্রুপ মানি না মানি না বলে স্লোগান দিয়ে বের হয়ে যান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.