অপরিসীম ত্যাগের উপর প্রতিষ্ঠিত আওয়ামী লীগ

0

সিটি নিউজ ডেস্ক :  চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, মা মাটি মানুষের সাথে সুসম্পর্কিত দল আওয়ামী লীগ, ইউসুফ মিয়া’র মত অগুনিত নেতা-কর্মীদের অপরিসীম ত্যাগের উপর প্রতিষ্ঠিত আওয়ামী লীগ। স্বাধীনতা পরবর্তী সময় ও বঙ্গবন্ধু হত্যা পরবর্তী এবং ২০০১এর পর মিথ্যামামলা, হত্যা, অত্যাচার, নির্যাতন, মিথ্যাচার ও ষড়যন্ত্র করে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার জঘন্য চেষ্টা চালিয়েছিল। এই কঠিন সময়গুলোতে প্রতিবাদ প্রতিরোধে তৃণমূল পর্যায়ের নেতা কর্মীরাই বলিষ্ঠ ভূমিকা পালন করেছে। তাঁদের অবদানকে স্মরণ না করলে তাদের আত্মা কষ্ট পাবে, ইতিহাস আমাদের ক্ষমা করবেনা ও সৎ সাহসী নেতৃত্ব উঠে আসার পথ সুগম হবেনা। একথা সত্য সাধারণ কর্মীরাই আওয়ামী লীগের রক্ষাকবচ।

শুক্রবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় চরখিজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত চরখিজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও বিশিষ্ট ব্যাবসায়ী হাজী ইউসুফ মিয়ার শোক সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব বলেন।

চরখিজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু নঈম মো: ইব্রাহিম চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত এই শোকসভায় বক্তব্য রাখেন বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক চেয়ারম্যান মোহাম্মদ মোকারম, শফিউল আলম সওদাগর, আলহাজ্ব নুর হোসেন, শফিকুল ইসলাম, আবদুর রঊফ, জহুরুল ইসলাম জহুর, আলহাজ্ব মো: আলমগীর, আলহাজ্ব রুস্তম আলী, মো: ওয়াশিম মুরাদ, আবদুল মান্নান রানা, রিদুয়ানুল হক টিপু, আবুল মোকারম, জাহাঙ্গীর আলম, সৈয়দ মোহাম্মদ ইয়াছির, বিশ্বজিৎ বিশ্বাস বাপ্পী, তারেকুল ইসলাম, মিজানুর রহমান সেলিম, জসিম উদ্দিন হিরু, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এস এম বোরহান উদ্দিন, সাইদুল আলম, আবু সায়েম চৌধুরী, আব্বাস উদ্দিন, আবু বক্কর জীবন, মো: মোস্তাক আহমদ, মো: লোকমান, কাজী মো: ওয়াশিম, নুরুল কবির প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.