পটিয়ায় এসি বাসে আগুন প্রাণে বাঁচলো ৪০ যাত্রী

1

সিটি নিউজঃ ঢাকা থেকে কক্সাবাজরগামী শীতাতপ নিয়ন্ত্রিত একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে অল্পের জন্য প্রাণে বাঁচলো ৪০ জন যাত্রী।

আজ সোমবার (২ নভেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে পটিয়া উপজেলার মনসার টেক বাদামতল এলাকার তিন রাস্তার মোড়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে প্রেসিডেন্ড ট্রাভেলস নামে একটি এসি বাসে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বাসটির এসি’র যান্ত্রিক ত্রুটি থেকে অগ্নিকা-ের সূত্রপাত হয়। তবে এতে কোনো যাত্রী হতাহত হন নি।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপপরিচালক জসিম উদ্দিন জানান, এসি’র যান্ত্রিক ত্রুটি থেকে বাসের পিছনের অংশে আগুন ধরে যায়। আগুন লাগার ঘটনা টের পেয়ে যাত্রীরা চালককে জানালে দ্রুত গাড়ি থামিয়ে যাত্রীদের নামিয়ে দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

আমাদের পটিয়া প্রতিনিধি সুজিত দত্ত জানান, ‘প্রেসিডেন্ট ট্রাভেলস’ পরিবহনের একটি এসি বাসে ঢাকা থেকে কক্সবাজার যাওয়ার পথে এসি’র যান্ত্রিক ত্রুটির কারণে আগুন ধরে যায়। বাসে ৪০ জনের মতো যাত্রী থাকলেও কেউ হতাহত হয়নি বলে জানান পটিয়া থানা পুলিশ।

পটিয়া ফায়ার সার্ভিসের উিউটি অফিসার সৌমেন বড়ুয়া বলেন, আজ সোমবার ভোরে বাসটিতে আগুন লাগে বলে তথ্য দেয় ৯৯৯। ফায়ার সার্ভিসের একটি টিম সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে আমরা নিয়ন্ত্রণে আনি। বাসটি বর্তমানে গাড়িটি হাইওয়ে পুলিশের কাছে রয়েছে বলে জানান তিনি।

এ বিভাগের আরও খবর
1 Comment
  1. Kokan Kanti nath says

    ৯৯৯ কর্মকর্তাদের মহান সৃষ্টিকর্তা সুস্থ রাখুক ৯৯৯ সারা বাংলাদেশে দ্রুত সেবা দিয়ে যাচ্ছে।

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.