খুলশীতে স্ত্রীকে হত্যা করে ঝুলিয়ে রেখে পালিয়েছে স্বামী

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগরীর খুলশী থানার ঝাউতলা এলাকার একটি বাসা থেকে গলায় দড়ি পেঁচানো ঝুলন্ত এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম রোজী আক্তার (২০)। তবে রোজী আক্তারের স্বামী রেজাউল করিম পলাতক রয়েছে । গৃহবধূ রোজী আক্তারের হাত বাঁধা, গলায় দড়ি পেঁচানো ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

আজ সোমবার (২ ডিসেম্বর) সকালে খুলশী ঝাউতলা ডিজেল কলোনির আবুল কাশেমের ভাড়া বাসা থেকে নিহতের লাশ উদ্ধার করে খুলশী থানা পুলিশ।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, রোজী ও তার স্বামী রেজাউল করিম (২৮) খুলশীতে অবস্থিত পোর্ট সিটি ইউনিভার্সিটির কর্মচারী। গত ফেব্রুয়ারিতে তাদের বিয়ে হয়। স্থানীয় আবুল কাশেমের ভাড়া ঘরে থাকতেন তারা। মাথায় আঘাতের পর রোজিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। দাম্পত্য কলহের জেরে এ হত্যাকা- ঘটেছে বলে আমাদের প্রাথমিকভাবে মনে হচ্ছে।

তিনি আরো জানান, এ বাসার কাছাকাছি রোজীর বোনের বাসা। বোনের বাসায় দুপুরে ও রাতে দু’জনই ভাত খেতেন। গত রবিবার রাতেও দুজন অন্যদিনের মতো ভাত খেয়ে আসেন। গতকাল সোমবার সকালে নিহত রোজীর বোন লাশ দেখে পুলিশে খবর দেয়। লাশ বর্তমানে মেডিকেল মর্গে রয়েছে।

রেজাউল করিম সীতাকুণ্ড উপজেলার কুমিরা ইউনিয়নের মছজিদ্দা গ্রামের আবুল মনসুরের ছেলে। তার খোঁজ পেলেই প্রকৃত ঘটনা জানা যাবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.