কখন হলো প্রিয়াঙ্কার প্রথম সন্তান? ছবি ভাইরাল !

0

বিনোদন জগৎঃ ঢালিউড বলিউড হলিউড পরিবার পরিজন এমনকি তামাম দুনিয়ার কেই জানেন না কখন প্রেগনেন্ট হলেন আলোচিত বলিউড নায়িকা প্রিয়াংকা চোপড়। কিন্তু এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় এলো নিক-প্রিয়াঙ্কার প্রথম সন্তানের ছবি। এমনকি ভারতীয় কোন গণমাধ্যমও জানাতে পারেনি তার সন্তান জন্মদানের খবর। না জানিয়ে মা হয়ে বেশ আলোচনায়ও আসলেন প্রিয়াঙ্কা।

এর আগে অবশ্য বিভিন্ন সিনেমার কাজ ছেড়ে দেয়া, নিককে নিয়ে ব্যস্ত থাকা সবমিলিয়ে বেশ কয়েকবার মা হওয়ার গুঞ্জন ছড়িয়েছে প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে। তবে বরাবরই সেসব গুঞ্জনকে অস্বীকার করেছিলেন প্রিয়াঙ্কা।

এদিকে প্রিয়াঙ্কা নিকের সন্তানের ছবি সামনে আসাতে হতবাক গোটা বলিউড! অবাক প্রিয়াঙ্কার বিভিন্ন দেশের ভক্তরাও। তবে কবে হলো এ সন্তান? সত্যি কি মা হয়েছেন প্রিয়াঙ্কা? এই ধরণের প্রশ্নগুলো এখন পাঠকের মনে।

খুব বেশি অবাক হচ্ছেন? আসলে অবাক হওয়ার কিছু নেই। বিষয়টি হল, নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের পর প্রথম বিবাহবার্ষিকীর সময় হঠাৎ করেই একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তে শুরু করে। যেখানে নিকের কোলে এক শিশুকে দেখা যায়।

নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ওই শিশুর ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। তবে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার ছবির সঙ্গে ওই শিশুকে যে পৃথকভাবে জুড়ে দেওয়া হয়েছে, তা বেশ স্পষ্ট। সন্তানটি আসলে প্রিয়াঙ্কারও না, আবার নিকেরও না। তবে এটি এডিট করে ছড়ানো হয়েছে বলে জানা গেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.