লোহাগাড়ায় মানবাধিকার দিবস পালিত

0

আরিফুল ইসলাম রিফাত (লোহাগাড়া) চট্টগ্রামঃ ‘মানবাধিকার সুরক্ষায় তারুণ্যের অভিযাত্রা’ স্লোগানে র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে চট্টগ্রামের লোহাগাড়ায় ৭১ তম বিশ্ব মানবাধিকার দিবস পালিত হয়েছে।

আজ মঙ্গলবার (১০ ডিসেম্বর) সকাল ১১ টায় উপজেলা পাবলিক হলে অনুষ্ঠিত আলোচনা সভা যৌথভাবে সঞ্চালনা করেন সাংবাদিক দেলওয়ার হোসেন রশীদি ও আজাদ শেখ।

মানবাধিকার কর্মী নাজিম উদ্দীনের সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় নেত্রী রিজিয়া রেজা চৌধুরী, প্রধান বক্তা ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌসিফ আহমেদ, সংবর্ধিত অতিথি মানবাধিকার কমিশন লোহাগাড়া শাখার সভাপতি অধ্যাপক হামিদুর রহমান, বিশেষ অতিথি মোস্তফিজুর রহমান কলেজের অধ্যক্ষ একেএম ফজলুল হক, ভাইস-চেয়ারম্যান এম ইব্রাহিম কবির, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাশেদুল হক, নারী নেত্রী নারগীছ মুন্নী প্রমুখ।

শেষে মানবাধিকার কমিশন লোহাগাড়া শাখার সভাপতি অধ্যাপক হামিদুর রহমানকে স্বর্ণ পদকে ভূষিত করা হয় এবং অতিথিবৃন্দদেরকে সম্মাননা স্মারক ক্রেষ্ট প্রদান করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.