বন্দরে প্রেম করে পালিয়ে বিয়েঃ অতপর জবাই করে হত্যা

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগরীর বন্দর থানা এলাকায় প্রেম করে বিয়ের ১৫ দিনের মাথায় প্রেমিকা বধূকে জবাই করে হত্যা করেছে প্রেমিক স্বামী। নগরীর বন্দর পূর্ব আবাসিক এলাকায় এ লোমহর্ষক ঘটনা ঘটে। নিহত প্রেমিকা বধূর নাম সুরমা আক্তার মিম (২০)। ঘটনার পর থেকে নিহত সুরমার স্বামী জাভেদ (২২) পলাতক রয়েছে।

আজ রবিবার (১৫ ডিসেম্বর) সকালে বন্দর থানার পূর্ব আবাসিক কলোনির সি ব্লক থেকে সুরমা আক্তার মিমের মরদেহ উদ্ধার করা হয়। জানা যায়, দীর্ঘদিন প্রেমের সম্পর্কের ইতি টেনে গত ১লা ডিসেম্বর মিম ও জাভেদ পালিয়ে বিয়ে করেন। বিয়ের পর বন্দরের পূর্ব আবাসিক কলোনীর একটি বাসায় সাবলেট থাকতেন।

বিয়ের ১৫ দিনের মাথায় পারিবারিক কলহের জেরে বটি দিয়ে জবাই করে হত্যা করা হয় মিমকে। এ খুনের ঘটনায় মিমের স্বামী জাভেদকে সন্দেহ করছে পুলিশ। জাভেদের বাড়ি ঝালকাঠি জেলায়।

এব্যাপারে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী বলেন, ডিসেম্বরের ১ তারিখে তারা পালিয়ে বিয়ে করে। তাদের মধ্যে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের পরে বন্দরের এক কর্মচারী দিদারুল আলমের বাসার একটি রুম সাবলেট নিয়ে ভাড়ায় থাকতো তারা। পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়ার এক পর্যায়ে জাভেদ স্ত্রী মিমকে বটি দিয়ে আঘাত করলে তার মৃত্যু হয়।

তিনি আরো বলেন, তাদের মধ্যকার কলহের কারণ এখনো জানা যায়নি। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.