বোয়ালখালীতে শীতার্ত মানুষের গায়ে কম্বল তুলে দিলেন ইউএনও

0

বোয়ালখালী প্রতিনিধিঃ গত কয়েক দিনের হাড় কাঁপানো শীতে দূর্ভোগে পড়েন চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার দু:স্থ শিশু-বৃদ্ধরা। ঠিক এসময় সহায় সম্বলহীন শীতার্ত মানুষদের পাশে দাঁড়িয়েছেন বোয়ালখালী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আছিয়া খাতুন।

শনিবার (২১ ডিসেম্বর) দিবাগত রাতে তিনি উপজেলার আমুচিয়া, শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের শীতার্ত দু:স্থ মানুষের গায়ে তুলে দেন কম্বল। এছাড়া চলতি পথেও শীতার্ত মানুষের গায়ে কম্বল জড়িয়ে দেন।

প্রধানমন্ত্রীর কাছ থেকে পাওয়া কম্বল নিয়ে রাতে আঁধারে দু:স্থ, এতিম ও শীতার্তদের মাঝে ছুটে যান নির্বাহী অফিসার আছিয়া খাতুন।
নির্বাহী অফিসার (ইউএনও) আছিয়া খাতুন বলেন, সমাজের অসহায় মানুষের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী কম্বল পাঠিয়েছেন। এটি প্রধানমন্ত্রীর উপহার। দেশের একজন মানুষও যাতে শীতে কষ্ট না পায় সেই জন্য এ কম্বল বিতরণ করা হচ্ছে। উপজেলার বিভিন্ন এলাকায় এ কম্বল বিতরণ অব্যাহত থাকবে।

কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন আমুচিয়া ইউপি চেয়ারম্যান কাজল দে, ইউপি সদস্য মো. জাহাঙ্গীর আলম, সাংবাদিক রাজু দে, দেবাশীষ বড়ুয়া রাজু, ছাত্রলীগ নেতা ইউনুচ আজম খোকন, পিআইও অফিস সহকারি মো. নুরুন্নবী ও মনছুর আলম।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.