ব্লু-বার্ডস প্রি-ক্যাডেট স্কুলে বার্ষিক পুরস্কার বিতরণ

0

বোয়ালখালী প্রতিনিধিঃ বোয়ালখালী উপজেলার ব্ল-বার্ডস প্রি-ক্যাডেট স্কুল এন্ড কলেজে বার্ষিক ফলাফল ও ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ ডিসেম্বর) সকাল ১১টায় স্কুল মিলনায়তনে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিচালনা পর্ষদের সভাপতি সাংবাদিক শাহীনুর কিবরিয়া মাসুদ।

শিক্ষক মো. আকরাম হোসেন ও শ্যামলী ধরের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন, পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক অধ্যাপক আমীর হোসেন, প্রতিষ্ঠাতাকালীন সভাপতি ও একাডেমিক চীফ অধ্যাপক মো. ইদ্রিস, পরিচালক জানে আলম তালুকদার জনি, ভারপ্রাপ্ত অধ্যক্ষ নিশাত জাহান, কো-অডিনেটর জাহানারা আকতার চৌধুরী, শিক্ষক নাদিয়া ইসলাম, শ্যামলী চৌধুরী, শাহীনুর আক্তার, আমীরুল ইসলাম, কেয়া দে, কেয়া চক্রবর্তী, লুৎফুন্নেচ্ছা, সাজ্জাদ হোসেন, মো. মহসিন ও রোমানা আকতার রিমা।

অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করে চতুর্থ শ্রেণির ছাত্র সোহরাব হোসেন ও গীতা পাঠ করে নার্সারীর ছাত্র সৌম্য চৌধুরী। এতে জাতীয় সংগীত ও প্রাতিষ্ঠানিক সংগীত পরিবেশন করে ব্লু- বার্ডস কালচারাল স্কোয়াড। এ উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক নাচ গান পরিবেশন করে স্কুলের শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠানে মেধা তালিকায় উত্তীর্ণদের ও বাষির্ক ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.