কক্সবাজারে বাস-কারের সংঘর্ষ ৩ জন নিহত

0

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারের রামুতে শ্যামলী পরিবহনের ধাক্কায় প্রাইভেট কারের তিনজন যাত্রী নিহত হয়েছে। তারা সবাই চট্টগ্রাম নগরীর বাসিন্দা।

এরমধ্যে দুইজন ঘটনাস্থলে অপরজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

বুধবার (১জানুয়ারি) রাত সাড়ে দশটার দিকে রামু উপজেলার জোয়ারিয়ানালা গ্রামীণ ব্যাংকের উত্তর পাশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চট্টগ্রাম মহানগরীর আতুরার ডিপু এলাকার জানে আলম (৩৫), হালিশহর এলাকার ব্যবসায়ী মাসুদ কিবরিয়া (৪০) ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম পশ্চিম নাসিরাবাদ এলাকার জামাল উদ্দিন (৩৫)।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবুল খায়ের জানান, রাতে ‘কক্সবাজার থেকে ঢাকামুখি একটি যাত্রীবাহি শ্যামলী পরিবহন চট্টগ্রাম থেকে কক্সবাজারমুখি একটি প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে ২ জন প্রাণ হারিয়েছে। আহত আরো দুইজনকে প্রথমে রামু হাসপাতাল পরে কক্সবাজার হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ঘটনার পরপরই শ্যামলী পরিবহনের চালক পালিয়ে গেলেও পুলিশ বাসটি জব্দ করা হয়েছে বলে ওসি জানান।

কক্সবাজার সদর জেলা হাসপাতালের পুলিশ বক্সে কর্তব্যরত পুলিশ কনস্টেবল নুর উদ্দিন জানিয়েছেন, ‘রামু সড়ক দুর্ঘটনায় আহতবস্থায় চট্টগ্রাম শহরের পশ্চিম নাসিরাবাদ এলাকার মুকবুল আহমদের ছেলে জামাল উদ্দিনকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। তার মৃতদেহ এখন হাসপাতালের মর্গে রয়েছে’।

কক্সবাজার ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুল মালেক জানিয়েছেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজে অংশ নেয়। এসময় প্রাইভেট কারের ছাদ কেটে ভিতর থেকে দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে শ্যামলী পরিবহনের সঙ্গে প্রাইভেট কারটির মুখোমুখি সংঘর্ষ হয়েছে’।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.