পরাজয় নিশ্চিত জেনে নৌকার প্রার্থী নার্ভাস হয়ে পড়েছেনঃ সুফিয়ান

0

সিটি নিউজঃ চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আবু সুফিয়ান বলেছেন, নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে আওয়ামী লীগের প্রার্থী নার্ভাস হয়ে পড়েছেন। আওয়ামী লীগ এখন সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। গতকাল আমি শান্তিপূর্ণভাবে নেতাকর্মীদের নিয়ে প্রচারণা চালাচ্ছিলাম।

তিনি বলেন, আমার প্রচারণায় সাধারণ মানুষের ঢল দেখে তাদের মাথা খারাপ হয়ে যায়। তারা ন্যাক্কারজনকভাবে হামলা করে নেতাকর্মীদের আহত করে। এলাকার সাধারণ মানুষ সন্ত্রাসীদের প্রতিরোধ করেছে। এতে প্রমাণ হয়, আওয়ামী লীগের প্রার্থী তার পরাজয় সম্পর্কে নিশ্চিত হয়ে গেছেন। তিনি এখন গুণ্ডা-মাস্তান, সন্ত্রাসীদের দিয়ে ইলেকশন ইঞ্জিনিয়ারিংয়ের চেষ্টা করছেন।

তিনি আজ ৪ জানুয়ারী শনিবার চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে ধানের শীষের পক্ষে চান্দগাঁও ওয়ার্ডের ফরিদারপাড়া, খতীবপাড়া, ওয়াপদা কলোনী, খতীবের হাট, বহদ্দারহাট কাচা বাজার, সিটি কর্পোরেশন মার্কেট, স্বজনসুপার মার্কেট, পূর্ব ষোলশহর ওয়ার্ডের খাজা রোড, চৌধুরী স্কুল, বহদ্দারহাট মোড় হয়ে হক মার্কেট এলাকায় গণসংযোগ শেষে এক পথসভায় এ কথা বলেন।

এ সময় তিনি সমবেত জনতার উদ্দেশ্যে আরো বলেন, ২০১৮ সালের ৩০ ডিসেম্বরের নির্বাচনে সারাদেশের মতো বোয়ালখালী-চান্দগাঁও আসনের মানুষও তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেননি। মানুষকে তার গণতান্ত্রিক অধিকার থেকে বঞ্চিত করে দিনের ভোট রাতে দিয়ে ব্যালট বাক্স করে নৌকার প্রার্থীকে বিজয়ী ঘোষণা করা হয়েছিল। সেজন্য মানুষ এবার ধানের শীষে ভোট দিয়ে তাদের পছন্দের প্রার্থীকে বিজয়ী করার প্রতীক্ষায় আছেন।

গণসংযোগে অংশ নেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, কেন্দ্রীয় বিএনপির সহসাংগঠনিক সম্পাদক ভিপি হারুনুর রশিদসহ নেতৃবৃন্দ।

পথসভায় আবুল হাশেম বক্কর বলেন, ১৩ জানুয়ারি প্রতিটি ভোটকেন্দ্র পাহারা দিতে হবে। সমস্ত বাধা বিপত্তিকে অতিক্রম করে এগিয়ে যেতে হবে। ভোটচোরদের প্রতিহত করতে হবে। দৃঢ় মনোবল নিয়ে মাঠে থেকে ধানের শীষের বিজয় ছিনিয়ে আনতে হবে। ধানের শীষের বিজয় বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে ত্বরান্বিত করবে, বাংলাদেশে গণতন্ত্র ফিরিয়ে আনবে, দেশের মানুষ মুক্তি পাবে।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহসভাপতি আলহাজ্ব এম এ আজিজ, হারুন জামান, মাহবুবুল আলম, যুগ্ম সম্পাদক শাহ আলম, ইয়াছিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু, সহসাধারণ সম্পাদক খোরশেদ আলম, আইন সম্পাদক এড. সিরাজুল ইসলাম, দক্ষিণ জেলা বিএনপির সদস্য মঞ্জুর উদ্দিন চৌধুরী, জহিরুল ইসলাম আলমগীর, চট্টগ্রাম মহানগর বিএনপির সহদপ্তর সম্পাদক মোঃ ইদ্রিস আলী, সহসাংস্কৃতিক সম্পাদক আলী আজম, বাকলিয়া থানা সাধারণ সম্পাদক আফতাবুর রহমান শাহীন, ২০ দলীয় নেতা আনোয়ার সাদেক সাদী, চান্দগাঁও ওয়ার্ড বিএনপির সভাপতি ইলিয়াছ চৌধুরী প্রমূখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.