চট্টগ্রামে আবু সুফিয়ানের ধানের শীষের পক্ষে ডা: মহসিনের গণসংযোগ

0

সিটি নিউজ,চট্টগ্রাম : কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক প্রফেসর ডা:মহসিন জিল্লুর করিম বলেন, কন্ঠরুদ্ধ গণতন্ত্র আর অবুলন্ঠিত সার্বভৌমত্ব রক্ষার জন্য দেশ মাতা বেগম খালেদা জিয়ার নির্দেশে এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পরামর্শে আসন্ন চট্টগ্রাম ৮ আসনে ১৩ জানুয়ারী উপ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আবু সুফিয়ানকে ধানের শীষ মার্কায় বিপুল ভোটে জয়লাভের জন্য জনগণকে পবিত্র দায়িত্ব পালন করতে হবে।

শুক্রবার (৩ জানুয়ারী) নগরের আতুরার ডিপো এলাকায় আসন্ন ১৩ জানুয়ারী চট্টগ্রাম ৮ আসনে উপ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আবু সুফিয়ানের ধানের শীষ মার্কার সমর্থনে চন্দনাইশ উপজেলা বিএনপি বিকেল ৪ টায় নির্বাচনী লিফলেট বিতরণ ও গণসংযোগের সময় তিনি এসব কথা বলেন।

                                                                                                                           গণসংযোগ

এদিকে ১২ জানুয়ারী রাত থেকে ১৩ জানুয়ারী ভোট গণনা শেষ না হওয়া পর্যন্ত কেন্দ্রে উপস্থিত থেকে যে কোন পরিস্থিতি সঠিক বুদ্ধিমত্তায় সাহসীকতায় মোকাবেলারো উদাত্ত আহবান জানান ডা:মহসিন জিল্লুর করিম।

বিএনপি নেতা মোক্তার আহমদ বলেন,ইবিএম হলো আজব মেশিন। এই মেশিনে কারচুপির মাধ্যমে ধানের শীষের ভোট নৌকায় হয়ে যায়। এসব বিষয়ে সবাইকে সজাগ হতে হবে।

সালাহউদ্দিন চৌধুরী বলেন, প্রশাসন এবং নির্বাচন কমিশন নিরেপক্ষ থাকলে ১০ জানুয়ারী চট্টগ্রাম ৮ আসনে আমাদের প্রার্থী আবু সুফিয়ান বিপুল ভোটে জয়লাভ করবেন।

গণসংযোগের সময় উপস্থিত ছিলেন, চন্দনাইশ উপজেলার বিএনপি নেতা মোক্তার আহমদ,সালাঊদ্দিন চৌধুরী,এড.আমিনুল হক চৌধুরী, এড.মো:ইদ্রিছ,রশিদ আহমদ হিরু,ওরশেদুল আলম চৌধুরী মিন্টু,

মো.ইউনুছ,মোরশেদ,এডভোকেটঅঞ্জনপ্রসাদ,আমিন,আলম,সবুর,মাহাবু,আমির,জাহাঙ্গীর,আকবর,হাশেম,রাশেদ প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.