টেকনাফে ইউপি সদস্য জাহেদ ২০ হাজার ইয়াবাসহ গ্রেফতার

0

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজারঃ স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী কক্সবাজারের টেকনাফ হোয়াইক্যং ইউপির ৮ নাম্বার ওর্য়াডের সদস্য জাহেদ হোসেনকে ২০ হাজার পিস ইয়াবা ও নগদ টাকাসহ গ্রেপ্তার করেছে টেকনাফ মডেল থানা পুলিশ।

শনিবার ৪ জানুয়ারী সন্ধ্যায় টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের মহেশখালিয়া পাড়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ ।

গ্রেপ্তারকৃত জাহিদ হোসেন (৪০) হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের ৮ নাম্বার ওয়ার্ডের নির্বাচিত সদস্য ও পরিষদের প্যানেল চেয়ারম্যান। গ্রেপ্তারকৃত জাহিদ হোসেন ওই ইউনিয়নের মহেশখালিয়া পাড়ার মৃত আব্দুস সাত্তারের ছেলে।

ওসি প্রদীপ কুমার দাশ বলেন, জাহিদ হোসেনের নাম স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তৈরি করা মাদক কারবারিদের তালিকায় ৬১ না¤া^রে রয়েছে। ইয়াবা ব্যবসায় জড়িত থাকার অভিযোগে তার বিরুদ্ধে টেকনাফ থানায় একাধিক মামলা রয়েছে।

ওসি আরো বলেন, শনিবার সন্ধ্যায় মহেশখালিয়া পাড়ায় এক মাদক কারবারির বাড়িতে ইয়াবার চালান মজুদের খবরে পুলিশের একটি দল অভিযান চালায়। এ সময় সন্দেহজনক বাড়িটিতে অভিযান চালিয়ে জাহিদ হোসেনকে গ্রেপ্তার করা হয়।

বাড়িটিতে তল্লাশি চালিয়ে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় পাওয়া যায় ২০ হাজার পিস ইয়াবা এবং নগদ ২ লাখ ৪০ হাজার টাকা। ইয়াবা ও নগদ টাকা উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার হওয়া এই ইউপি সদস্যের বিরুদ্ধে থানায় আরো একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি প্রদীপ কুমার।

এদিকে, নির্ভরযোগ্য একটি সূত্র জানিয়েছে জাহেদ হোসেন মেম্বার ইয়াবা কারবারের পাশপাশি হুন্ডি চক্রের সাথেও জড়িত। হুন্ডি চক্রের অন্যতম হোতা তালিকাভুক্ত হুন্ডি কারবারী টেকনাফ কুলাল পাড়ার ভেক্কু সিন্ডিকেটের সদস্য এই জাহেদ মেম্বার। যা তদন্ত করলে বেরিয়ে আসবে বলে সূত্রের দাবী করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.