সিএমপি’র “ক্লিন রোড-ফ্রি রোড” কার্যক্রমের উদ্বোধন

0

সিটি নিউজঃ সিএমপি’র ট্রাফিক বিভাগের উদ্যোগে মহানগরীর রাস্তা অবৈধ দখলমুক্ত করন ও জনসাধারণের নির্বিঘ্নে চলাচল নিশ্চিত কল্পে সিএমপি’র ট্রাফিক বিভাগ কর্তৃক গৃহীত “ক্লিন রোড-ফ্রি রোড” কর্মসূচির উদ্বোধন করা হয়।

আজ রবিবার (৫ ডিসেম্বর) এই কার্যক্রমের উদ্বোধন করেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এস এম মোস্তাক আহমেদ খান।

এ সময় উপস্থিত ছিলেন উপ পুলিশ কমিশনার(ট্রাফিক উত্তর) শহীদুল্লাহ্, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) নাজমুল হাসান, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর)  ওয়াহিদুল হক চৌধুরী, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) সুলতান মাহমুদ খান, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর)  মিজানুর রহমান, টিআই (প্রশাসন)  মহিউদ্দিন খান, টিআই (চান্দগাঁও)  প্রশাস্ত কুমার দাশ, টিআই (খুলশী) জসীমউদ্দিন, টিআই (চকবাজার)  গোলাম জাকারিয়া, টিআই (বায়েজিদ)  মোঃ শহিদুল ইসলাম সহ ট্রাফিক উত্তর বিভাগের সকল উদ্ধর্তন কর্মকর্তাগণ।

চট্রগ্রাম সড়ক পরিবহন মালিক গ্রুপের ভারপ্রাপ্ত মহাসচিব গোলাম রাসুল বাবুল, কালুরঘাট বাস সমিতির সাধারণ সম্পাদক অনু কাদেরী, সিটি সার্ভিস ওনার্স এর যুগ্ম সম্পাদক জনাব জাফর আহম্মদ সহ পরিবহন মালিক ও শ্রমিক সংঘঠনের বিপুল সংখ্যক প্রতিনিধি উপস্থিত ছিলেন।

বহদ্দারহাট মোড়ে আয়োজিত এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক)  মোস্তাক আহমেদ, বিপিএম, পিপিএম (বার) “অবৈধ রাস্তা দখলকারীকে স্বেচ্ছায় রাস্তা ছেড়ে চলে যেতে বলেন, অন্যথায় তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সাবধান করে দেন। জনসাধারণ এই উদ্যোগ কে সাধুবাদ জানায়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.