সীতাকুণ্ডে পুলিশ পরিচয়ে টাকা ছিনতাই, আটক ৩

0

সীতাকুণ্ড প্রতিনিধিঃ সীতাকুণ্ডের কুমিরায় পুলিশ পরিচয়ে এক ব্যবসায়ীকে পিটিয়ে নগদ ৩৭ হাজার ৫শ টাকা ছিনিয়ে নিয়েছে একটি চাঁদাবাজ চক্র। এঘটনায় তিন ছিনতাইকারীকে আটক করেছে থানা পুলিশ।

আজ মঙ্গলবার সকালে তাদেরকে কোর্টে প্রেরণ করা হয়েছে। আটককৃত ছিনতাইকারীরা হল আকাশ (প্রকাশ সুমন ৩২) জেবল হোসেন (৩০) মোশারফ হোসেন (৩০)। তাদের বাড়ি বাড়বকুণ্ড ও উপজেলার মুরাদপুর এবং একই ইউনিয়নের গুপ্তাখালী এলাকায়।

ছিনতাইয়ের শিকার আহত ফল ব্যবসায়ী জানে আলম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা সূত্রে জানা যায়, গত ১ ডিসেম্বর সন্ধা ৭টার দিকে বড় কুমিরা বাজারের ফল ব্যবসায়ী মোঃ জানে আলমের দোকানে গিয়ে মোশারফ ও তার সাথে থাকা একটি ছিনতাইকারী চক্র নিজেদেরকে সীতাকুণ্ড থানার পুলিশ পরিচয় দিয়ে তার নামে ওয়ারেন্ট আছে বলে তাকে জোরপূর্বক একটি সিএনজি টেক্সিতে তুলে নেয়।

পরে কিছুদূর গিয়ে তাকে এলোপাতারি রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে রাস্তায় ফেলে দেয়। তারা তার সাথে থাকা ৩৭ হাজার ৫০০ শত টাকা ছিনিয়ে নেয় পুলিশ পরিচয়ের ছিনতাইকারীরা।

এ ব্যাপারে সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ হোসেন মোল্লা বলেন, ছিনতাইকারীরা নিজেদের সীতাকুণ্ড থানার পুলিশ পরিচয় দিয়ে এক ফল ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনিয়ে নেওয়ার দায়ে মঙ্গলবার ফল ব্যবসায়ী বাদী হয়ে সীতাকুণ্ড মডেল থানায় একটি মামলা দায়ের করলে তিন ছিনতাইকারীকে আটক করে কোর্টে প্রেরণ করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.