সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নারীসহ ৩ জন নিহত 

0

সীতাকুণ্ড প্রতিনিধিঃ ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে পৃথক দুর্ঘটনায় এক নারীসহ তিনজন নিহত ও ৩ জন আহত হয়েছে।

বুধবার  রাতে উপজেলার কুমিরা ও সলিমপুর এলাকায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনা ঘটেছে।

রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার সলিমপুরস্থ ফকিরহাট এলাকায় রাস্তা পার হওয়ার সময় চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যানের চাপায় এক মহিলা নিহত হয়েছে, এতে তার ৭ বছর বয়সের এক শিশু আহত হয়।

আহত শিশুকে চট্টগ্রাম মেডিকেল কলেজ চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মহিলার পরিচয় পাওয়া যায়নি। স্থানীয় এলাকাবাসী জানায় নিহত মহিলা মানসিক ভারসাম্যহীন ছিল।

এদিকে এ ঘটনায় এলাকার উত্তেজিত জনসাধারণ মহাসড়ক অবরোধ করে সড়কের ওপর ব্রীজ নিমার্ণের দাবীতে শ্লোগান দিতে থাকে। এ কারণে রাত সাড়ে ১০টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত ঢাকা-মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে বার আউলিয়া হাইওয়ে থানা এবং ফৌজদারহাট ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অপরদিকে এর আগে রাত সাড়ে সাতটার সময় উপজেলার কুমিরাস্থ গুল আহমেদ জুট মিলস এলাকায় মহাসড়কে প্রাইভেট কার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন গুরুতর আহত হয়। কুমিরা ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত চারজনকে উদ্ধার করে চমেক হাসপাতাল নিয়ে গেলে মোহাম্মদ আব্দুল্লাহ ও মেজবা উদ্দিন নামের দুইজনকে ডাক্তার মৃত ঘোষণা করেন।

নিহত মোহাম্মদ আব্দুল্লাহ উপজেলার সলিমপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ রফিক হোসেনের পুত্র এবং মেজবার বাড়ি মীরসরাই থানার ডুমখালি গ্রামে।

বার আউলিয়াা হাইওয়ে থানার এসআই সাইফুল ইসলাম বলেন, ফকিরহাট এলাকায় বেপরোয়া একটি কাভার্ডভ্যান দুই পথচারীকে চাপা দিলে ঘটনাস্থলে এক নারী নিহত হয় এবং তার ছেরে আহত হয়। এঘটনায় স্থানীয় এলাকাবাসী মহাসড়ক অবরোধ করলে প্রায় এক ঘন্টা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। ঘটনার সুষ্ঠু তদন্তে দোষী চালকের শাস্তির আশ্বাসে এক ঘন্টা পর অবরোধ তুলে নেয়।

ঘাতক ড্রাইভারকে গাড়ি সহ আটক করা হয়েছে। নিহতের লাশ পোষ্টমোটেমের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। উক্ত মহিলার পরিচয় জানা যায়নি। এছাড়া কুমিরায় প্রাইভেটকার ও ট্রাকে সংঘর্ষে ২জন মারা যাওয়ার খবর পাওয়া গেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.