চট্টগ্রামে টানা পার্টি’র দুই সদস্যসহ গ্রেফতার তিন

0

সিটি নিউজ,চট্টগ্রাম :  চট্টগ্রাম শহরে যাত্রীদের ‘ব্যাগ টানা পার্টি’র দুই সদস্য সহ ৩ জনকে গ্রেফতার করেছে ডবলমুরিং থানা পুলিশ। সম্প্রতি ‘ব্যাগ টানা পার্টি’র হাতে ছিনতাইয়ের শিকার হওয়া এক নারীর অভিযোগের ভিত্তিতে ডবলমুরিং থানার সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে তাদের গ্রেফতার করা হয়।

ব্যাগ টানা পার্টির এই সদস্যরা রিকশা আরোহী যাত্রীদের টার্গেট করে সিএনজিচালিত অটোরিকশা চালানো অবস্থায় তাদের ব্যাগ টেনে নিয়ে দ্রুতগতিতে পালিয়ে যায়। পরে ব্যাগে থাকা মালামাল নির্দিষ্ট কিছু ব্যক্তির কাছে স্বল্প দামে বিক্রি করে দেয়।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) বিকেল ৪টায় দামপাড়াস্থ পুলিশ লাইন্সে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন্স) শ্যামল কুমার নাথ।

তিনি জানান, ৬ জানুয়ারি চট্টগ্রাম নগরের আগ্রাবাদ জাম্বুরি পার্কে এমন ঘটনার শিকার হন মাহফুজা আলম প্রিমা (২৬) নামের এক নারী। পরে প্রিমা এ ঘটনায় ডবলমুরিং থানায় মামলা দায়ের করলে ওই এলাকার সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে ছিনতাইকারীদের সিএনজি অটোরিকশা চিহ্নিত করে ৮ জানুয়ারি ভোরে ব্যাপারি পাড়া থেকে এসকান্দর আলম (২৯) ও সজল মিয়া (২৩) নামের দুজন ছিনতাইকারীকে গ্রেফতার করে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ছিনতাইয়ের মালামালের ক্রেতা জয়নাল আবেদীনকে রিয়াজউদ্দিন বাজার থেকে গ্রেফতার করা হয়।

এ সময় ছিনতাইকারীদের কাছ থেকে বিভিন্ন সময়ে ছিনতাই করা বিপুল পরিমাণ মালামাল উদ্ধার করে পুলিশ। ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি এলজিও উদ্ধার করা হয়ে।

তাদের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগে মামলা ছাড়াও অস্ত্র উদ্ধারের ঘটনায় আলাদা একটি মামলা দায়ের করে পুলিশ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.